• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

নতুন প্যানেলে মৌসুমী, যা বললেন ওমর সানী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৪, ২০২৪, ০৮:৪৮ পিএম
নতুন প্যানেলে মৌসুমী, যা বললেন ওমর সানী
ওমর সানী ও মৌসুমী । ছবি: সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিব💎ার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৯ এপ্রিল। ইতিমধ্যেই প্যানেল গোছানোর কাজ নিয়ে শিল্পীরা তোড়জোড় শুরু করেছেন। নিপুণ আক্তাদের প্যানেল নিয়ে কোনো ঘোষণা না এলেও এবার মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর এক হয়ে নির্বা💧চনের ঘোষণা দিয়েছেন।

এর মধ্যে গুঞ্জন উঠেছে, মৌসুমীও নাকি এবার নির্বাচনে অংশ নিচ্ছেন।𝐆 এও শোনা যাচ্ছে, এবার নাকি তিনি নতুন প্যানেল থেকে নির্বাচনে অংশ নেবেন। তবে গুঞ্জন উড়িয়ে দিলেন মৌসুমীর স্বামী চিত্রনায়ক 🔜ওমর সানী। সেই সঙ্গে শিল্পী সমিতির নির্বাচন নিয়ে খানিকটা বিরক্তিও প্রকাশ করলেন নব্বই দশকের জনপ্রিয় এই নায়ক।

ওমর সানী জানান, শুনেছি এবার শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯ এপ্রিꦡল অনুষ্ঠিত হবে। এবার যারা প্যানেল সাজাবেন 💯তাদের জ্ঞাতার্থে বলতে চাই, দয়া করে তারা কেউ আমাকে নির্বাচনে দাঁড়ানোর বিষয়ে অনুরোধ করবেন না। কারণ, ভালো সিনেমা দিয়ে জীবনে মানুষের যতটুক ভালোবাসা আমরা পেয়েছি এই নির্বাচন করে সেই ভালোবাসা হারাতে চাই না।

ওমর সানী নির্বাচনে না দাঁড়ালেও মৌসুমীকে নিয়ে নির্বাচনী প্যানেল সাজানোর কথা শোনা যাচ্ছে। সে বিষয়েও পরিষ্কার করলেন ওমর সানী। জানালেন, আমিও কানাঘুষা শুনেছি, ম♎ৌসুমী এবার নির্বাচনে দাঁড়াবে। এট☂ার কোনো ভিত্তি নেই। কারণ, আমাদের মেয়ে ফাইজার লেখাপড়ার জন্য এ বছরটা মৌসুমীকে আমেরিকায় থাকতে হবে। সবচেয়ে বড় কথা হল, নির্বাচনে দাঁড়ানোর মতো ইচ্ছে আমার ফ্যামিলির কারো নেই। এ ধরণের অনুরোধ আমাকে কেউ করবেন না।’

শিল্পী সমিতির ২০২৩-২৪ মেয়াদে মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল থেকে কার্যকরী পরিষদের সদস্য পদে নির্বাচন করে করেছিলেন মৌসুমী। এ নির্বাচনে ২২৫ ভোট𒁏 পেয়ে বিজয়ী হয়েছিলেন মৌসুমী। এরপর সাধারণ সম্পাদকের পদ নিয়ে জটিলতা শুরু হলে পর তিনি আর ꧃সমিতিতেই আসেননি।

 

Link copied!