• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পরকীয়া প্রসঙ্গে মুখ খুললেন সৃজিত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৯, ২০২৩, ০৫:৪১ পিএম
পরকীয়া প্রসঙ্গে মুখ খুললেন সৃজিত

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও কলকাতার খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জির সংসারে নাকি ভাঙনের সুর বাজছে! সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা এমন সংবাদ প্রকাশ করার পরে সংবাদটি গুজব বলে উড়িয়ে দไিয়েছিলেন মিথিলা। এবার পরকীয়া প্রসঙ্গে মুখ খুললেন সৃজিত।

সংবাদমাধ্যমকে সৃজিত বলেন, “কাজের কারণে বেশির ভাগ সময়ই ♕মিথিলা আর আমাকে লং ডিসটেন্সে থাকতে হয়। তার মানে এই নয়, এ সুযোগে তৃতীয় ব্যক্তির ♔আবির্ভাব হবে।”

পরকীয়া প্রসঙ🐈্গে সৃজিত আরও বলেন, “এর আগে বহুবার মিথিলার সঙ্গে আমার সম্পর্ক ভাঙনের গুঞ্জন উঠেছে। এবারও যা রটেছে তার কোনো ভিত্তি 🎉নেই।” বর্তমানে ‘ব্যোমকেশ’ সিনেমার শুটিং নিয়ে মধ্যপ্রদেশে ব্যস্ত সময় কাটাচ্ছেন পরিচালক সৃজিত মুখার্জি।

বিচ্ছেদের প্রসঙ্গে মিথিলার কাছে জানতে চাওয়া হলে এই অভিনেত্রী বলেন, “এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খ🦄বরে কি আমার নাম আছে?”

এর আগে এক প্রতিবেদনে আনন্দবাজার জানিয়েছিল, এক তরুণীকে মন দিয়েছেন সৃজিত। তবে তিনি কোনো অভিনেত্রী নন। ক্যামেরার পেছনে কাজ করেন। আজকাল পার্টিতে সারাক্ষণ ওই তরুণীর সঙ♚্গে সময় কাটান সৃজিত।

সংবাদমাধ্যমটি আরও জানা💝য়, দুই মাস🦋ের মধ্যে সৃজিতের সঙ্গে সম্পর্ক শেষ হয়ে যাচ্ছে।

গত বছরের নভেম্বরেও এই দম্পতির বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে তখনো গুঞ্জনকে ‘ভিত্তিহীন’ বলেই উড়িয়ে দিয়েছ𒐪িলেন এই তারকা দম্পতি।

২০১৯ সালের ৬ ডিসেম্বর বিয়ে করেন মিথিলা ও সিনেমা নির্মাতা সৃজিত মুখার্জি। কলকাতায় সৃজিতের ফ্ল্যাღটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্🎀ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

 

Link copied!