• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঈদে রাজের সঙ্গী হয়ে আসছেন বুবলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৪:৩৫ পিএম
ঈদে রাজের সঙ্গী হয়ে আসছেন বুবলী
শরিফুল রাজ ও শবনম বুবলী। ছবি: ফেসবুক থেকে

আসছে ঈদুল ফিতরে রাজের সঙ্গী হয়ে আসেছেন বিউটি কুইন বুবলী। মুক্তি পেতে যাচ্ছে এই ঈদে মুক্তি পেতে যাচ্ছে এই জুটির প্রথম সিনেমা ‘দেয়ালের দেশ’ সিনেমা। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ছবিটির দ্বিতীয় পোস্টার প্রকাশের মাধ্যমে মুক্তির তারিখ জানানো হয়। নতুন এই পোস্টারেও খ🎀ানিকটা রহস্য রেখেছেন নির্মাতা। ঠিক সন্ধ্যা নামার মুখে শবনম বুবলী ও শরীফুল রাজ বসে আছে সমান্তরালে।

ঈদে ছবি মুক্তির বিষয়টি নিশ্চিত করে নির্মাতা মিশুক মনি জানালেন, ‘অনুদানের সꦰিনেমা নিয়ে এক ধরনের গৎবাঁধা চিন্তা আছে, সেসবের বাইরে দুর্দান্ত গল্প বলার চেষ্টা আমরা করেছি ‘দেয়াল🎃ের দেশ’ চলচ্চিত্রে। আশা করি, একটা ভালো টিমওয়ার্কের ছাপ পুরো ছবিতে দেখতে পাবেন দর্শকরা।’

এরই মধ্যে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ‘দেয়ালের দেশ’। বাংলাদেশ পরিচালক ও প্রদর্শক সমিতিতে ঈদুল ফিতরে মুক্তির জন্য নিবন্ধনও করা হয়েছে। ಌসমিতির অফিস সচিব সৌমেন রায় বাবু গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, এখন পর্যন্ত ঈদুল ফিতরে মুক্তির জন্য একটি সিনেমাই নিবন্ধন করেছে। সেটি ‘দেয়ালের দেশ’।

ছবিটি নিয়ে বুবলী বলেন, ‘এই সিনেমায় অভিনয়ের সিদ্ধান্ত নেয়া কঠিন ছিল। কারণ, এ সিনেমায় আমাকে নায়িকা নয় চরিত্র হয়ে উঠতে হয়েছে। পর্দায় চরিত্রকে বিশ্বাসযোগ্য করে তোলারও একটা চ্যালেঞ্জ ছিল। এ ক্ষেতꦬ্রে পরিচালক এবং সহশিল্পীরা অনেক হেল্প করেছেন। আশা করছি, অনুদানে🍷র সিনেমা নিয়ে যে ট্যাবু সৃষ্টি হয়েছে, সেটা ভেঙে দেবে দেয়ালের দেশ।’

ছবিটি পরিচালনার পাশাপাশি কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন মিশুক মনি। সিনেমাটির সহ-প্রযোজকও তিনি। রাজ-বুবলী ছাড়াও দেয়ালের দেশ সিনেমায় অভিনয় করেছেন আজিজুল হাকিম, সাবেরী আলম, স্বাগতা ও শাহাদাত হোসেনসহ আ💃রও অনেকে।

Link copied!