• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাবুর কণ্ঠে নতুন গান ‘ইন্দুবালা রিটার্নস’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২২, ০৩:১১ পিএম
বাবুর কণ্ঠে নতুন গান ‘ইন্দুবালা রিটার্নস’

প্রকাশ হয়েছে জনপ্রিয় অভিনেতা ও কণ্ঠশিল্পী ফজলুর রহমান বাবুর কণ্ঠে ইন্দুবালা গানের♕ সিকুয়েল। ইন্দুবালা গানের সাফল্যের পর প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতা অনেক বছর পর নিয়ে এলো এই গানটি।

‘ইন্দুবালা, কারে দিলা সকল মালিকানা, এক বাতাসে বাঁচি, তবু হলো ন𒀰া তা জানা’ কথামালায় সাজানো গানটির শিরোনাম ‘ইন্দুবালা রিটার্নস’। গানটির কথা কথা সুর এবং সংগীত করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার প্লাবন কোরেশী।

গানটির মিউজিক ভিডিও নির্⛦মাণের পা🎃শাপাশি মডেল হয়েছেন এম এইচ রিজভী। তার সঙ্গে ছিলেন পুষ্প আহমেদ। সোমবার (২৬ ডিসেম্বর) সংগীতার অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে মিউজিক ভিডিওটি আত্মপ্রকাশ করেছে।

প্রকাশিত হওয়া ‘ইন্দুবালা রিটার্নস’ প্রসঙ্গে সংগীতশিল্পী ফজলুর রহমান বাবু বলেন, “প্লাবন আমা𝓡র পছন্দের গীতিকার-সুরকার। ছোট ভাই রিজভী ভিডিওটি বানিয়েছে। দেখা যাক, কি হয়।”

মিউজিক ডিরেক্টর প্লাবন কোরেশী এ বিষয়ে বলেন, “ফজলুর রহমান বাবু ভাইকে নিয়ে নতুন করে ༺বলার কিছু নেই। সবকিছু মিলিয়ে নিঃসন্দেহে এটি একটি পরিচ্ছন্ন পরিবেশনা। বরাবরই ভালো গানের সঙ্গে ছিলাম, আছি এবংꦍ থাকব।”

ভিডিও নির্মাতা রিজভী আশা করছেন, নতুন এ গান আর মিউজিক ভিডিওটি দর্শকদের মনে জায়গা করে নিতে পার𝔍বে। রিজভী জানান, দারুণ কথামালায় সাজানো গানটির𒀰 ভিডিও নির্মাণ করতে তিনি তার সাধ্যমতো চেষ্টা করেছেন। বাকিটা দর্শকই ভালো বলতে পারবেন। 

Link copied!