• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভোটের পর আদালতেও ডিপজলের কাছে হারলেন নিপুণ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০২:২১ পিএম
ভোটের পর আদালতেও ডিপজলের কাছে হারলেন নিপুণ
ডিপজল ও নিপুণ। ছবি : সংগৃহীত

গত ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পীꩲ সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। যেখানে মাহমুদ কলি-নিপুণ প্যানেলকে হারিয়ে সভাপতি পদে মিশা সওদাগর এবং সাধারণ সম্💖পাদক পদে মনোয়ার হোসেন ডিপজল নির্বাচিত হন। সে সময় মিশা-ডিপজল প্যানেলকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানিয়েছিলেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী চিত্রনায়িকা নাসরিন আক্তার নিপুণ। 

ক✅িন্তু নির্বাচনের ঠিক এক মাস না যেতেই নতুন কমিটি বাতিল চেয়ে আদালতে রিট করেন নিপুণ। এর পরিপ্রেক্ষিতে আদালত থেকে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে ডিপজলের দায়িত্ব পালনে। এরপর নিজের পদ ফেরত চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন অভিনেতা ও প্রযোজক🎶 মনোয়ার হোসেন ডিপজল।

তার ꦏআইনজীবী এ কে খান উজ্জ্বল জানান, পদ ফেরত চেয়ে চেম্বার আদালতে আবেদন করেন ডিপজল। সাধারণ সম্পাদক পদে ডিপজলের ওপর হাইকোর্টের নিষেধাজ্ঞার আদেশ চেম্বার আদালতে স্থগিত ঘোষণা করা হয়েছে। ফলে ডিপজলই সাধারণ সম্পাদক থাকছেন।

তাৎক্ষণিক এক প্রতিক্রিয়াইয়ত ডিপজল ফেসবুকে লিখেছেন, “আলহামদুলিল্লাহ। সত্য প্রতিষ্ঠায় আল্লাহর সাহায্য চিরন্তন।” 
এর আগে দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার ব্যাপারে ডিপজল বলেন, “আইনের প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। হাইকোর্ট যেহেতু রায় দিয়েছেন, এখানে কিছু বলার নাই। তবে বিষয়টি 💮নিয়ে কমিটির সঙ্গে আলোচনা করে আমরা চেম্বার জজ আদালতে যাব।”

Link copied!