• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কারাগারে অভিনেত্রী হিমুর প্রেমিক রুফি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৫, ২০২৩, ০৩:৩২ পিএম
কারাগারে অভিনেত্রী হিমুর প্রেমিক রুফি
হুমায়রা হিমু ও তার প্রেমিক মোহাম্মদ জিয়াউদ্দিন। ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী হুমায়রা হিমুর মৃত্যুর ঘটনায় তার প্রেমিক অভিযুক্ত মোহাম্মদ জিয়াউদ্দিন ওরফে রুফিকে কারাগারে পাঠানোর🥃 আদেশ 🥂দিয়েছেন আদালত।

শনিবার (৩ নভেম্বর) রুফিকে আদালতে হাজির 𒈔করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আট♕ক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (নিরস্ত্র) সাব্বির হোসেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুর রহমান তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে, গত বৃহস্পতিবার রাতে এ ঘটনায় হিমুর খালা নাহিদ আক্তার রাজধানীর উত্তরা পশ্চিম থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলাﷺয় নাহিদ আক্তার অভিযোগ করেন, জিয়াউদ্দিন রুফি (৩৬) হিমুর বয়ফ্রেন্ড। ছয় মাস আগে থেকে তিনি নিয়মিত হিমুর বাসায় যাতায়াত এবং মাঝে মধ্যে রাত্রিযাপন করতেন। ১ নভেম্বর রুফির মোবাইল নম্বর ও ভিগো লাইভ আইডি ব্লক করে দেন হিমু। বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে ঝামেলা হয়। ২ নভেম্বর বিকেল ৩টার দিকে রুফি বাসায় এসে কলিং বেল দেন। মিহির দরজা খুলে দিলে তিনি বাসার ভেতরে যান। মিহির তার রুমে চলে যান। ৫টার দিকে রুফি মিহিরের রুমে গিয়ে চিৎকার করতে করতে বলেন, হিমু আত্মহত্যা করেছে।

সেসময় মিহির রুফিকে জিজ্ঞেস করে, আপনি তো রুমেই ছিলেন। তখন তিনি বাথরুমে ছিলেনꦺ বলে জানান। এসময় হিমু রুমের সিলিংফ্যানের হুকে রশি লাগিয়ে আত্মহত্যা করেছেন। মিহির সঙ্গে সঙ্গে হিমুর রুমে ঢুকে তাকে গলায় রশি লাগিয়ে ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান। রুমে থাকা দুটি কাঁচের গ্লাস ভাঙা অবস্থায় দেখতে পান।

সেদিন বিকেলে উত্তরার বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে ♕হিমুকে অচেতন অবস্থায় নিয়ে আসেন জ🍎িয়াউদ্দিন ও অভিনেত্রীর মেকাপ আর্টিস্ট মিহির। কর্তব্যরত চিকিৎসক হিমুকে মৃত ঘোষণা করার পরপরই পালিয়ে যান জিয়াউদ্দিন। পরে জানা যায়, তার সঙ্গে হিমুর সম্পর্ক ছিল। এমনকি বিয়ের কথাবার্তাও চলছিল। কয়েকদিন ধরে ঝগড়া-বিবাদও হয়েছে।

Link copied!