• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিজয় দিবসে টিকিট ছাড়াই দেখা যাবে ৯টি ছবি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২২, ০১:৩১ পিএম
বিজয় দিবসে টিকিট ছাড়াই দেখা যাবে ৯টি ছবি

১৬ ডিসেম্বর ৫১তম মহান বিজয় দিবস উদযাপন করবে বাংলাদেশ। আর এ 🌱উপ🀅লক্ষে সারা দেশের প্রেক্ষাগৃহগুলোতে ১৬ ডিসেম্বর বিনা টিকিটে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র দেখানো হবে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ১৬ ডিসেম্বর দেশের প্রেক্ষাগৃহে বিনা টিকিটে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র/প্রামাণ্যচিত্র/স্বল🌺্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শন করতে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করা হয়।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, ‘মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ১৬ ডিসেম্বর ঢাকাসহ দেশের জেলা ও উপজেলা পর্যায়ের প্রেক্ষাগৃহসমূহে নিম্নবর্ণিত মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র এবং মিলনায়তন/উন্মুক্তস্থানে মুক্তিযুদ্ধভিত্তিক প্রামাণ্যচিত্র/স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র বিনামূল্যে ছাত্রছাত্রী ও সাধারণ মানুষের মধ্যে সংশ্লিষ্ট জেলা তথ্য অফিসের মাধ্যমে প্রদর্শনে💎র প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।’

এরমধ্যে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র মোট ৬টি, দুটি প্রামাণ্য চলচ্𝕴চিত্র এবং একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের নাম দেয়া হয়েছ𝔍ে। ৬টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র হচ্ছে: চিরঞ্জীব মুজিব, একজন মুক্তিযোদ্ধা, আমার বন্ধু রাশেদ, গেরিলা, আগুনের পরশমনি এবং জয়যাত্রা। ২টি প্রামাণ্য চলচ্চিত্র হচ্ছে: বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন ও বাংলাদেশের অভ্যুদ্বয়, হাসিনা-অ্যা ডটার্স টেল। আর একমাত্র স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ওমর ফারুকের মা’।

 

Link copied!