• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কত টাকার মালিক অমিতাভ-জয়া?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০১:০৩ পিএম
কত টাকার মালিক অমিতাভ-জয়া?
তারকা দম্পতি অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। ছবি: সংগৃহীত

তিন হাজার কোটি টাকার মালিক বলিউডের কিংবদন্তি তারকা দম্পতি অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। কি অবাক হচ্ছেন?  সম্প্রতি ভারতের সমাজবাদী পার্টির সদস্য হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন জয়া। মনোনয়নপত্র জমা𒁏 দেওয়ার সময় জয়া বচ্চন নিজের ও অমিতাভ বচ্চনের সম্পত্তির মোꦿট পরিমাণ জানিয়েছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

জানা গেছে, ২০০৪ সাল থেকে সমাজবাদী পার্টির প্রতিনিধিত্ব করছেন জয়া বচ্চন। চলতি বছরের হলফনামায় তিনি জানিয়েছেন, সংসদ সদস্য𓃲 হিসেবে পাওয়া বেতন, অভিনয়ের পারিশ্রমিক ইত্যাদিকে আয়ের উৎস হিসেবে দে🦩খিয়েছেন। 

সেখানে উল্লেখ করা হয়েছে জয়ার ৪০ কোটি ৯৭ লাখ রুপির গয়না রয়েছে। এছাড়া আছে একটি গাড়ি, যার গাড়িটির মূল্য ৯ লাখ ৮২ হাজার রুপি।
হলফনাম অনুসারে অমিতাভের রয়েছে ৫৪ কোটি ৭৭𝔉 লাখ রুপির অলংকার। এছাড়া এই অভিনেতার রয়েছে ১৬টি গাড়ি। যেগুলোর♔ মোট মূল্য ১৭ কোটি ৬৬ লাখ।  গাড়িগুলোর মধ্যে দু’টি মার্সিডিজ, একটি রেঞ্জ রোভার।

এই তারকা দম্পতি যৌথভ🐲াবে ৮৪৯ কোটি ১১ লাখ রুপির অস্থাবর সম্পত্তির মালিক এবং স্থাবর সম্পত্তি রয়েছে ৭২৯ কোটি ৭৭ লাখ রুপির। সব মিলিয়ে অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন ১ হাজার ৫৭৮ কোটি রুপির (বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ হাজার ৯৮৩ কোটি টাকা) সম্পদের মালিক।

Link copied!