• ঢাকা
  • শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


২৩ আগস্ট পপির ‘ডাইরেক্ট অ্যাকশন’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৪, ২০২৪, ০৪:৪৪ পিএম
২৩ আগস্ট পপির ‘ডাইরেক্ট অ্যাকশন’
চিত্রনায়িকা পপি। ছবি: সংগৃহীত

কোনো রকম ঘোষণা ছাড়াই চার বছর হলো পর্দার আড়ালে রয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পপি।  আড়ালে থাকা অবস্থায় মুক্তি পেতে যাচ্ছে পপির নতুন সিনেমা ‘ডাইরেক্ট অ্যাকশন’। ২৩ আগস্ট সিনেমাটি ম🦂ুক্তি পাওয়ার কথা রয়🌜েছে।

‘ডাইরেক্ট অ্যাকশন’ সিনেমা পরিচালনা করেছেন পরিচালক সাদেক সিদ্দিকী। তিনি জানান, ‘আগে বেশ কয়েকবার মুক্তির ঘোষণা দিলেও শেষ পর্যন্ত পিছিয়ে যায় ছবিটি। এবার সিদ্ধান্ত চূড়ান্ত নিয়েছি ‘ডাইরেক্ট অ্যাকশন’ ছবিটি ২৩ আগস্ট মুক্তি দেওয়ার।’

তিনি আরো জানান, “বছরখানেক আগেই সেন্সর ছাড়পত্র হাতে এসেছে সিনেমাটি⛦র। কিন্তু সবকিছু ঠিক মিলছিল না। ভাবা হয়েছিল সিনেমাটির নায়িকা পপিকে নিয়েই প্রচার-প্রচারণা করে ছবিটি মুক্তি দেয়া হবে। কিন𓆉্তু সেটা আর হবে না। তাকে বাদ রেখেই সিনেমাটি মুক্তি দিতে হবে।”

পরিচালক  জানান, “সিনেমা নিয়ে পপির সঙ্গে আর কোনো যোগাযোগ হয়নি। তবে সিনেমাটির শুটিং চলাকালীন সময়ে পপি বলেছিলেন, যেদিন বিয়ে করবেন, সেদিনই সবকিছু থেকে নিজেকে গুটিয়ে নেবেন। আর কখনো𝓀 সিনেমায় ফিরবেন না এবং মিডিয়ার কারও সঙ্গে যোগাযোগ রাখবেন না।”

জানা গেছে, ডাইরেক্ট অ্যাকশন’ ছবিতে এক পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন পপি। এতে পপির বিপরীতে অভিনয় করেছেন আমিন খান।♚ তাছাড়া আরও রয়েছেন মামনুন ইমন, অভি, শিরিন শিলা প্রমুখ। 

Link copied!