• ঢাকা
  • শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হাতিরঝিলে ‘গণজোয়ার’ কনসার্ট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০১:২৪ পিএম
হাতিরঝিলে ‘গণজোয়ার’ কনসার্ট
‘গণজোয়ার’ পোস্টার। ছবি: সংগৃহীত

টিএসসি, চারুকলা, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, রবীন্দ্র সরোবরের পর এবার হাতিরঝিলে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘গণজোয়ার’কনসার্ট। দেশের বিভিন্ন স্থানে বন🦄্যায় ক্ষতিগ্রস্তদের অর্থ সহায়তার জন্য এই কনসার্টের আয়োজন করেছে ‘ম্যাভিক্স গ্লোবাল’ নামের এক𒉰টি প্রতিষ্ঠান।

আগাಞমী ১৮ সেপ্টেম্বর হাতিরঝিল অ্যাম্ফিথিয়েটারে তারা ‘গণজোয়ার’ শিরোনামে কনসার্টটি করবেন। ম্যাভিক্স গ্লোবালের পক্ষꦅ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়। তাদের পক্ষ থেকে জানানো হয়, কনসার্টস্থল থেকে এনজিওর মাধ্যমে অর্থ সংগ্রহ করা হবে। সেই অর্থ এই এনজিওটির মাধ্যমে বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকার কৃষক ও খামারিদের মধ্যে বিতরণ করা হবে। তাই কনসার্টে আসতে সবাইকে আহ্বান জানানো হয়।

আয়োজকদের পক্ষ থেকে আরও জানানো হয়, কনসার্টে দেশের জনপ্রিয় ব্যান্ডগুলো পারফর্ম করবে। যাদের মধ্যে রয়েছে নেমেসিস, ক্রিপটিক ফেইট, এভয়েড রাফা, 💎বে অব বেঙ্গল ও কনক্লুশন ব্যান্ড পারফর্ম করবে। এ ছাড়া সিঙ্গেল পারফরম্যান্স করবে এ কে রাহুল ও ব্ল্যাক জ্যাং।

কনসার্টের প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়েছে ৬০০ টাকা ও কম্বো প্যাকেজ ১ হাজার টাকা। এর আগে বন্যার্তদের সহায়তায় কার্যকর ভূমিকা রেখেছে দেশের জনপ্রিয় ব্যান্ডগুলো। টিএসসি, চারুকলা, জগন্নাথ বিশ্ববিদ্যালয় কিংবা রবীন্দ্র সরোবর—যেখানেই ত্রাণ সহায়তায় কনসার্ট হচ্ছে, দেখা মিলছে দলগুলোর। সম্প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে দেশের জনপ্রিয়💝 ব্যান্ড শিরোনামহীনসহ বেশ কয়েকটি গানের দল পারফর্ম করে।

এর মধ্যে ছিল এভয়েড রাফা, সোনার বাংলা সার্কাস, হাইওয়ে, আপেক্ষিক, ওউন্ড, চান্দের গাড়ি, এ কে রাহুল, আর্ট অব হ্যাভেন, প্রতিবিম্ব, এভার্স এবং শেফার্ডসের মতো ব্যান্ড। কনসার্ট থেকে বানভাসি মানুষের সহায়তার উদ্দেশ্যে বিনা পারিশ্রমিকে ব্যান্ডগুলোর অংশ গ্রহণ করে প্রায় ৮ লাখ ১০ হাজার টাকা সহযোগিতা করে।&nb🤡sp;

Link copied!