• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইমনের সঙ্গে সেই সিনেমাটি করছেন না মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২১, ০২:২৪ পিএম
ইমনের সঙ্গে সেই সিনেমাটি করছেন না মাহি

কথা ছিল, ওমরাহ থেকে ফিরে চয়নিকা চৌধুরীর ‘কাগজের বৌ’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন মাহিয়া মা🦋হি। শুটিংয়ের তারিখও নির্ধারি♎ত ছিল ১৭ ডিসেম্বর। তবে নতুন খবর হলো, সিনেমাটি থেকে সরে দাঁড়ালেন মাহি। এক ফেসবুক পোস্টে তিনি নিজেই এই সিদ্ধান্তের কথা জানান।

মাহি লিখেছেন, “শারীরিক অসুস্থতার কারণে কাগজের বৌ (কাগজের বিয়ে) হয়তো আমার করা হচ্ছে না। কিন্তু আমার পক্ষ থেকে কাগজের বৌ (কা🔥গজের বিয়ে)-এর জন্য অনেক অনেক দোয়া। সবাই আমার সুস্থতার জন্য দোয়া করবেন।”

গত ২৪ নভেম্বর ওমরাহ করার জন্য মক্কার উদ্দেশে ঢাকা ত্যাগ করেছিলেন মাহি। সঙ্গে ছিলেন তার স্বামী রাকিব সরকার। এরপর মরু অঞ্চলে তারা রোম্যান্টিক ভঙ্গি🐼মায় বিভিন্ন ছবি তুলে শেয়ার করেছেন। ভক্তরাও হয়েছিল আনন্দিত।

কিন্তু কয়েক দিন আগে সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে মাহির একটি কলরেকর্ড ফাঁস হয়। যেখানে শোনা যায়, মুরাদ তাকে যাওয়ার জন্য জোর করছিলেন। এ&nbsꦆp;ঘটনায় দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠে। সেই বিতর্কের রেশ ধরে মন্ত্রিত্ব হারান মুরাদ।

ওই কলটি ছিল মূলত মুরাদ ও চিত্রনায়ক ইমনের ফোনে। ইমনের ফোন থেকেই মাহি কথা বলেছিলেন। যার ফলে বিতর্কে জড়িয়েছে নায়কের নামটিও। শোনা যাচ্ছে, ওই ঘটনার পর থেকে ইমনের সঙ্গে মাহির আর যোগাযোগ হয়নি। দুজনের মধ্য🌞ে একটা দূরত্ব তৈরি হয়েছে। সে জন্যই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন মাহি।

Link copied!