• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গুগল ও মাইক্রোসফটে চাকরি পেলেন শাবির ২ শিক্ষার্থী


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: জুন ২১, ২০২২, ০৯:৩৯ পিএম
গুগল ও মাইক্রোসফটে চাকরি পেলেন শাবির ২ শিক্ষার্থী

বিশ্বের জনপ্রিয় দুটি প্রতিষ্ঠান টেক জায়ান্ট গুগল ও মাইক্রোসফটে কাজ করার সুযোগ পেয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সাবেক দুই শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০০৭-০৮ সেশনের শꦉিক্ষার্থী মো. মাকসুদ হোসাইন গুগলে এবং একই বিভাগের ২০১২-১৩ সেশনের শিক্ষার্থী কাজী নাঈম মাইক্রোসফটে চাকরি করার সুযোগ পেয়েছেন।

আগামী অক্টোবরে মাকসুদ হোসাইন গুগলের আয়ারল্যান্ডের ডাবলিন অফিসে সফটওয়্যার ইঞ্জনি🎃য়ার (♌সাইট রিলাইএভিলিটি) হিসেবে এবং কাজী নাঈম মাইক্রোসফটের লন্ডন অফিসে সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে জুলাইয়ে যোগদান করবেন।

মঙ্গলবার (২১ জুন) সন্ধ্যায় এ দুই শিক্ষার্থী সং🍌বাদ প্রকাশকে বিষয়টি নিশ্চিত করেন।

গুগলে চাকরি পাওয়ার অনুভূতি প্রকাশ করে মো. মাকসুদ হোসাইন বলেন, “এতটুকু আসতে পেরে অনেক খুশি লাগছে। অনেক চড়াই-উতরাই পেরিয়ে 🐎এ পর্যন্ত এসেছি। এজন্য আমার বাবা-মা, শিক্ষক, সহপাঠীসহ সংশ্লিষ্🌼ট সবাইকে আন্তরিক আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।”

মাইক্রোসফটে চাকরি পাওয়া কাজী নাঈম বলেন, “মাইক্রোসফটে সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে চাকরি পেয়ে নিজেকে অনেক ভাগ্যবান মনে হচ্ছে। আমি এর জন্য খুব পরিশ্রম করেছি। আমার মা, বাবা, দুই বোন, শিক্ষক, বন্ধুবান্ধব ও সিনিয়র ভাই বোনেরা অনেক সহযোগিতা করেছেন। আমি আশা করি মাইক্রোসফটে দক্ষ♓ ইঞ্জিনিয়﷽ারদের সঙ্গে কাজ করে নতুন নতুন জিনিস উদ্ভাবন করার চেষ্টা করব।”

 

Link copied!