• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইবিতে ঐক্যমঞ্চ’র নেতৃত্বে মেহেদী-জুঁই


ইবি প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২, ২০২২, ০৭:৫৬ পিএম
ইবিতে ঐক্যমঞ্চ’র নেতৃত্বে মেহেদী-জুঁই

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর জোট ‘ইসলামী বিশ্ববিদ্যালয় সামাজিক ও সাংস্🌠কৃতিক মঞ্চ’ (ঐক্যমঞ্চ) -এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২ জুলাই) সংগঠনটির সদ্য সাবেক আহ্বায়ক ও ইবি রোটার‍্যাক্ট ক্লাবের সদ্য সাবেক সভাপতি আখতার হোসেন ✃আজাদ ২০২২-২৩ বর্ষের জন্য এ কমিটি ঘোষণা🌊 করেন।

এতে সাংস্কৃতিক সংগঠন আবৃত্তি আবৃত𓄧্তি’র সভাপতি নুরুল্লাহ মেহেদীকে আহ্বায়ক ও সামাজিক সংগঠন তারুণ্য’র সভাপতি আশিফা ইসরাত জুঁইকে সদস্য সচিব করা হয়েছে।

সাবেক আহ্বায়ক আখতার হোসেন আজাদ বলেন, “শুক্রবার (১ 🧸জুলাই) রাতে এক ভার্চুয়াল সভায় আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্ত🌟র করা হয়েছে। আহ্বায়ক হিসেবে নুরুল্লাহ মেহেদী ও সদস্য সচিব হিসেবে আশিফা ইসরাত জুঁই নির্বাচিত হয়েছেন।”

তিনি আরও বলেন, “কমিটি গঠনের ক্ষেত্রে ঐক্যমঞ্চের সদস্য সংগঠনের প্রতিষ𓆏্ঠাকালীন জ্যৈষ্ঠতার ভিত্তিতে আহ্বায়ক ও সদস্য-সচিব নির্বাচন করা হয়েছে। ঐক্যমঞ্চের অধীন ৩১টি সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন এবং নতুন কমিটির আগামী ছয় মাস স্থায়িত্ব থাকবে।”

নবনির্বাচিত আহ্বায়ক নুরুল্লাহ মেহেদী বলেন, “বিশ্ববিদ্যালয়ের সকল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যদের একটি সংগঠনের আওতায় এনে শিক্ষার্থীদের ও সাংস্কৃতিক সদস্যদের যৌক্তিক দাবি তুলে ধরাই আমাদের মূল লক্ষ্য।”
 

Link copied!