• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৭ দিনের রিমান্ডে সেই বায়েজিদ


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৭, ২০২২, ০৮:২১ পিএম
৭ দিনের রিমান্ডে সেই বায়েজিদ

বায়েজিদ তালহার সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন শরীয়তপুরের আদালত। পদ্মা সেতুর রেলিংয়ের নাট খুলে টিকটকে ভিডিও🦹 আপলোড করেছিলেন তিনি।

সোমবার (২৭ জুন) বিকালে শরীয়তপুরের মুখ্য 𒀰বিচারিক হাকিম আদালতের বিচারক মো. সালেহুজ্জামান তাকে রিমান্ডে পাঠান।

তথ্যটি নিশ্চিত করে আদালতের কোর্ট পরিদর্শক মো. জাহাঙ্গীর জানান, পদ্মা সেতুতে যান চলাচল শুরুর দিন রোববার (২৬ জুন) রেলিংয়ের নাট খোলার ভিডিও টিকটকে ছড়ানোয় গ্রেপ্তার হওয়া বায়েজিদকে সাত দিনের রিমান্ডে নেয় পুল🐼🤪িশ।

෴এর আগে, সোমবার দুপুরে বায়েজিদকে গ্রেপ♑্তারের বিষয়ে সংবাদ বিজ্ঞপ্তি করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সিআইডি সদর দপ্তরে আয়োজিত এই ব্রিফিংয়ে সিআইডির সাইবার ইন্টেলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বꦰিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ জানান, বায়েজিদকে রোববার বিকাল সাড়ে ৫টার দিকে আটক করা হয়।

পদ্মা সেতুর নাট-বল্টু খোলার বিষয়টি বর্ণনা করে রেজা🦋উল মাসুদ বলেন, “বায়েজিদ ও কাউছার দুই বন্ধু গাড়িতে করে যান। বায়েজিদ গাড়ি চালাচ্ছিলেন। যাওয়ার সময় নেমেছেন। আবার আসার সময় জাজিরা প্রান্তের দিকে খুব সম্ভবত ৩০ থেক🐽ে ৩৫ নম্বর পিলারের মাঝে তারা নেমে পদ্মা সেতুর নাট-বল্টু খুলে ফেলেন। সেই সঙ্গে পদ্মা সেতুকে তুচ্ছ-তাচ্ছিল্য, অবজ্ঞা, অসম্মান, ব্যঙ্গোক্তি করেন এবং মানুষের আবেগ, অনুভূতিতে তারা আঘাত করেন। প্রাথমিকভাবে আমাদের কাছে মনে হয়েছে, এটা একটা অন্তর্ঘাতমূলক কাজ। এ জন্য বায়েজিদকে দ্রুত গ্রেপ্তার করে পদ্মা সেতু দক্ষিণ থানায় তার নামে মামলা করা হয়।”

Link copied!