• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


২ লাখ ১০ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: জুন ৯, ২০২২, ০৬:৪২ পিএম
২ লাখ ১০ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক

কক্সবাজা🔯রের টেকনাফের হ্নীলায় অভিযান পরিচালনা করে ২ লাখ ১০ হাজার ইয়াবাসহ আবু ছৈয়দ (২৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫। এ ঘটনায় দুজন পলাতক রয়েছে।

বৃহস্পতিবার (৯ জুন) ভোরে হ্নীলা বাজারের ছাত্রী ছাউনির সামনে অভিযান পরিচালনাকালে উক্ত মাদক কারবারিক✅ে আটক করা হয়। আটক আবু ছৈয়দ টেকনাফের হ্নীলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড  ফুলেরডেইলের বাসিন্দা নুরুল কবীরের ছেলে।

পলাতক দুজন  হলেন ওই এলাক🔯ার বাসিন্দা মৃত ইমাম🎐 শরীফের ছেলে সোনা মিয়া (৩২) ও অপরজন  মিয়ানমারের কাঁচারবিল এলাকার, বর্তমানে টেকনাফের হোয়াইক্যং সুইস পাড়ার বাসিন্দা আব্দুল কাদেরের ছেলে মোহাম্মদ রফিক ওরফে বারমাইয়া রফিক (৩৫)।

বিকাল ৪ টায় র‍্যাব-১৫-ওএর স🍌হকারী পুলিশ সুপার (আইন এবং গণমাধ্যম) মো. বিল্লাল উদ্দিন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, “রাতে গোপন সংবাদে খবর আসে, কয়েকজন মাদক কারবারি🅰 ইয়াবার চালান পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে হ্নীলা বাজারের ছাত্রী ছাউনীর সামনে র‍্যাব চেকপোস্ট বসালে আমাদের উপস্থিতি টের পেয়ে ৩ জন মাদক কারবারি পালানোর চেষ্টা করে। এসময়  র‍্যাব-১৫ আবু ছৈয়দ নামে একজন মাদক কারবারিকে আটক করে। তার সঙ্গে থাকা বস্তা তল্লাশি করলে ২ লাখ ১০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।”

সহকারী পুলিশ সুপার বিল্লাল আরোꦦ জানান, আটককৃত ইয়াবা কারবারিকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। পলা𓂃তক দুজনকে গ্রেপ্তারে অভিযান চলছে। 

Link copied!