• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


১২ বছর পর রাজবাড়ীতে ছাত্রদলের ছাত্রসমাবেশ


রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২, ০৫:১৬ পিএম
১২ বছর পর রাজবাড়ীতে ছাত্রদলের ছাত্রসমাবেশ

বাংলাদেশ ছাত্রদলের ৪৩তম প্𝔍রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাজবাড়ী জেলা ছাত্রদলের আয়োজনে দীর্ঘ ১২ বছর পর ছাত্রসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ছাত্রসমাবেশ থেকে বক্তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি করেন এবং চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবি জানান।

রোববার (২ জানুয়ারি) বেলা ২টায় বিএনপি জেলা কার্যালয় প্রাঙ্গনে সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতꦓিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংল꧃াদেশ কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মো. জামিল হোসেন।

সভাপতিত্ব করেন জেলা ছাত্রদল🀅ের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান🐓। সমাবেশের সঞ্চালনা করেন জেলা ছাত্রদলের সদস্য সচিব শাহিনুর রহমান শাহিন।

জামিল হোসেন বলেন, “গণতন্ত্রের হত্যাকারী এই ফ্যাসিস্ট সরকারকে ক্ষমতাচ্যুত করতে ছাত্রদলের সবচেয়ে বড় ভূমিকা রাখতে হবে। ছাত্রদল কর্মীদের বড় ত🌠্যাগ স্বীকার করতে হবে। দেশনেত্রী খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে না পাঠালে, বেগম জিয়ার কিছু হলে সেই দায়ভার সরকারকে নিতে হবে।”

জেলা ছাত্রদলের 🎃সাবেক সভাপতি মুস্তাফিজুর রহমান লিখন বলেন, “২০১০ এর পর রাজবাড়ীতে সফল ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এজন্য পুলিশ, প্রশাসনকে ধন্যবাদ জানাই।”

জে💯লা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান বলেন, “আগামী দিনে দেশের গণতন্ত্রকে উজ্জীবিত রাখতে ছাত্রদল কর্মীরা কাজ করে যাবে। আজকের এই সমাবেশ সুষ্ঠু কꦿরার জন্য নেতৃবৃন্দ, কর্মী-সমর্থক এবং প্রশাসনকে ধন্যবাদ জানাই।”

Link copied!