• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হাত নেই, পা দিয়ে চিত্রাঙ্কন, লাখ টাকা পুরস্কার


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২, ০৯:৪০ পিএম
হাত নেই, পা দিয়ে চিত্রাঙ্কন, লাখ টাকা পুরস্কার

‘ফেনী পুলিশ যেমন চাই’ ব⛎িষয়ে রচনা ও চিত𓄧্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকেলে ফেনী পুলিশ লাইনে 𒆙আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী।

ফেনীর পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের উপ-পুলিশ পরিদর্শক (ডিআইজি) মো. আনোয়ার হোসেন, জেলা প্রশাসক আবু  সেলিম মাহমুদ উল হাসান, সি🧸ভিল সার্জন রফিক উস ছালেহী𒊎ন, ‘ফেনী পুলিশ যেমন চাই’ বিষয়ে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজনের পৃষ্ঠপোষক সালেহ উদ্দিন-হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশনের সদস্য সচিব জালাল উদ্দিন আহমেদ চৌধুরী।

অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা জানান, ‘ফেনী 🎃পুলিশ যেমন চাই’ বিষয়ে ৩ হাজার শব্দের মধ্যে শিক্ষার্থীরা ২টি বিভাগে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি- ক বিভাগ এবং উচ্চ মাধ্যমিক শ্রেণি- খ বিভাগ ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্লে গ্রুপ থেকে ৫ম শ্রেণি এবং ৬ষ্ঠ শ্রেণি থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীরা অংশ নিয়েছে। এর মধ্যে জেলার বিভিন্ন থানা পর্যায়ে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী ৬ উপজেলায় ১৮ জনকে এবং জেলা পর্যায়ে উভয় গ্রুপের𒉰 প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী ১২ জনকে পুরস্কার প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে বিভিন্ন উপজেলা ও জেলা পর্যায়ের বিজয়ী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

ফেনীর দাগনভূঁঞার প্রতিবন্ধী (হাত নেই) স্কুল ছাত্র মোনায়েম হোসেনকে পুলিশের পুরস্কারের পাশাপাশি ফেনীর স্থানীয় সাংসদ নিজাম উদ্দিন হাজারী নগদ এক লাখ টাকা দেন। এছাড়া তার লেখাপড়ার দায়িত্ব নেওয়া🥀র ঘোষণা দেন। এর আগে প্রতিবন্ধী মোনায়েমকে কেন্দ্রীয় পুনাকের সভানেত্রীর পক্ষ থেকেও তাকে পুরস্কৃত করা হয়।

Link copied!