• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২, ০৮:৪৪ এএম
হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা
নিহত সুলতান আলী

বগুড়꧟ার ধুনট উপজেলায় কৃষক রনজু হত্যা মামলার প্রধান আসামি সুলতান আলীকে (৩২) কুপ🎶িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

🤡বুধবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার শৈলমারী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত 𒐪সুলতান আলী উপজেলার এলাঙ্গী ইউনিয়ন𝐆ের শৈলমারী গ্রামের আলতাব আলীর ছেলে।

থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সুলতান আলী বুধবার সন্ধ্যার দিকে বাড়ির কাছাকাছি একটি জলাশয়ের মাছ শিকার করতে যান। এ সময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে পুলিশ রাত ৮টার দিকে ঘটনাস্💟থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে।

জানা গেছে, সুলতান আলী এলাকার চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নি✤য়ন্ত্রণ আইনসহ বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে। এলাকায় মাদক ব্যবসার প্রতিবাদী ছিলেন একই গ্রামের মোকছেদ আলীর ছেলে কৃষক রনজু মিয়া। সুলতান ও তার সহযোগীদের মাদক কারবারের বাধা হয়ে দাঁড়িয়েছিল কৃষক রনজু।

এ অবস্থায় ২০২০ সালের ৩১ জানুয়ারি সন্ধ্যায় রনজু মিয়া বাড়ির অদূরে নিজের জমিতে পাওয়ার টিলার দিয়ে জমি চা💙ষ করছিলেন। রাত ৯টার দিকে সুলতান ও তার সহযোগীরা রনজুকে কুপিয়ে আহত করে পালিয়ে যান। রনজুকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১টায় তার🦩 মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত রনজুর স্ত্রী 🃏শিরিনা খাতুন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেন। ওই মামলার প্রধান আসামি সুলতান আলী। ২০২০ সালের ২১ নভেম্বর রাজধানীর কাফরুল থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে মামল🌊াটি আদালতে বিচারাধীন। ওই মামলায় সুলতান আলী জামিনে বেরিয়ে আসেন।

ধুনট থানার পরিদর্শক (তদন্ত) রাজ্জাকুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস🅘্থলে পৌঁছে নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। হত্যাকাণ্ডের কারণ এখনো জানা যায়নি। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।♚ 

Link copied!