• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক


মেহেরপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ৭, ২০২২, ০৩:০৬ পিএম
স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

মেহেরপুর শহরে স্ত্রীকে হত্যার অভিযোগ🦋ে বদর আলী ওরফে বগা কসাই নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। নিহত গৃহবধূর নাম ছোকিনা খাতুন।

মঙ্গলবার (৭ জুন) ভোরে শহরের পশুহাট পাড়ায় নিহতের ঘরের বারান্দায় গলায় ফাঁস লাগানো 🦂অবস্থায় ছোকিনা খাতুনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়ন🏅া তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ জানায়, ছোকিনা খাতুনের গলায় ফাঁস লাগানো অবস্থায় মরদেহ নিহতের মেয়ে সুমনা খাতুন দেখতে পেয়ে অন্যদের খবর দেন। পরে পুলিশকে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহতের সন্তানদের অভিযোগের ভিত্তিতে ছোকিনা খাতুনের স্বামী বদর আলীকে আটক ক🦹রে পুলিশ।

পরিবারের অভিযোগ, ছোকিনার স্বামী রাতে তাকে হত্যা করে ফাঁস লাগিয়ে ঝুলিয়ে রাখেন। প্রতিনিয়ত বদর আলী তার স্ত্রী ছোকি⭕না খাতুনকে নির্যাতন করতেন।

নিহত ছোকিনা খাতুনের মেয়ে সুমনা খাতুন জানান, রাতে মায়ের সাথে ঘরে ঘুমাতে যান। এক সাথে ঘুমালেও ভোর রাতে তার মাকে বিছানায় না পেয়ে ঘরের বাইরে বারান্দায় এলে মায়ের ঝুলন্ত মরদেহ দেখত🌺ে পেয়ে চিৎকার শুরু করেন। পরে পরিবারের লোকজন ছুটে আসে।

মেহেরপু🔥র সদর থানার ভারপ্রাপ্ত কর্🌳মকর্তা (ওসি) শাহ দারা খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। হত্যার অভিযোগে স্বামী বদর আলীকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের পর জানা যাবে হত্যা না আত্মহত্যা।

Link copied!