• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৭


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২২, ০৭:২৯ পিএম
সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৭

কক্সবাজারের টেকনাফে𓆏র সেন্টমার্টিন দ্বীপ সংলগ্ন সমুদ্রে অভিযান চালিয়ে ১ লাখ ২ হাজার ইয়াবাসহ ৭ জনকে আটক করেছে কোস্টগার্ড। এসময় জব্দ করা হয়েছে পাচারকাজে ব্যবহৃত একটি নৌকা।

সোমবার (২৫ এপ্রিল) বিকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার লাবি🍷ব উসামা আহমাদুল্লাহ্ এ তথ্য জানান।

তিনি বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে সেন্টমার্টিন স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট রাইয়ান আলমের নেতৃত্বে সেন্টমার্টিনের পূর্বদিকে সমুদ্র এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে একটি ফিশিং বোটের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড টহলদল কর্তৃক বোটটিকে থামার 🀅সংকেত দেওয়া হয়। কিন্তু বোটটি না থেমে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করলে কোস্ট গার্ড টহলদল ধাওয়া করে বোটটি আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে বোটটি তল্লাশী করে জালের ভিতর অভিনব কায়দায় লুকানো এক লাখ দুই হাজার ইয়াবাসহ ৭ মাদক পাচারকারীকে আটক করা হয়।”

তিনি আরও বলেন, “জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা পাচার কাজে ব্যবহৃত কাঠের নৌকা ও আটককৃত পাচারকারীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল ꩲথানায় হস্তান্তর করা হয়েছে।”

Link copied!