• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সুজানগরের ১০ ইউনিয়নে শান্তিপূর্ণ পরিবেশে ভোট


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১, ০৯:৪৬ এএম
সুজানগরের ১০ ইউনিয়নে শান্তিপূর্ণ পরিবেশে ভোট

দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে পাবনার সুজানগর উপজেলার ১০ ইউনিয়নে উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়েছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪🥃টা পর্যন্ত এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। 

সকালে সুজানগর উপজেলার মানিকহাট, সাতবাﷺড়িয়া, তাঁতিবন্দ, হাট𒐪খালীসহ কয়েকটি ইউনিয়নের বেশ কিছু ভোটকেন্দ্র ঘুরে দেখা গেছে ভোট গ্রহণের কমপক্ষে দেড়-দুই ঘণ্টা আগেই ভোটকেন্দ্রে নারী-পুরুষ ভোটারদের উপস্থিতি ছিল সন্তোষজনক।

উপস্থিত নারী ও পুরুষ ভোটারদের সঙ্গে আলাপকালে তারা বলেন, সকাল থেকেই তারা ভোটকেন্দ্রে এসেছেন নিজেদের ভোটটি পছন্দের♍ প্রার্থীকে দেওয়ার জন্য। ইতোমধ্যে তারা ভোট দিতে শুরু করেছেন। শান্তিপূর্ণ প🍒রিবেশে সুশৃঙ্খলভাবে ভোট দিতে চান। যে পরিবেশ তারা ইতোমধ্যে পেয়েছেন। 

কয়েকটি কেন্দ্রের প্র꧑িসাইডিং কর্মকর্তাদের সঙ্গে আলাপকালে তারা বলেন, “ভোটকেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করত🍨ে পারেন সে বিষয়টি আমরা নিশ্চিত করেছি। এখন পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।” 

কেন্দ্রে দায়িত্বরত আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা ছিল চোখে পড়ার মতো। এছাড়া বিভিন্ন❀ কেন্দ্রে নির্বাহী⛄ ম্যাজিস্ট্রেটদের পরিদর্শন করতে দেখা গেছে। 

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, সুজানগর উপজেলার ১০ ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্নের লক্ষ্যে ৪ প্লাটুন বিজিবি, ৯০০ পুলিশ ফোর্স𓄧 মাঠে রয়েছে। এছাড়া র‌্যাব, আনসার সদস্য সাদা পোশাকের আইন প্রয়োগকারী সংস্থার সদস্য মোতায়েন রয়েছে। 

জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন বলেন, “সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন 😼করতে প্রশাসনের তরফ থেকে ব্যাপক নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হয়েছে। স্টাইকিং ফোর্সের পাশাপাশি প্রয়োজনীয় নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে। আমরা আশাবাদী ভোটাররা শান্তিপূর্ণ পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।”

Link copied!