• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাজাপ্রাপ্ত আসামি আধ্যাত্মিক চিকিৎসক পরিচয়ে ১৬ বছর


সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৩, ২০২২, ০৭:০৩ পিএম
সাজাপ্রাপ্ত আসামি আধ্যাত্মিক চিকিৎসক পরিচয়ে ১৬ বছর

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থেকে ১৬ বছর পর নিজাম উদ্দিন (৬৮) নামে তি🅷ন বছরের এক সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি নিজেকে আধ্যাত্মিক চিকিৎসক পরিচয় দিয়ে আসছেন। 

বৃহস্পতিবার (৩ মার্চ) মধ্যরাতে চুয়াডাঙ্গার আলমডাঙ্গার পোলবাসুনদো গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নিজাম উদ্দিন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকার কালামের ছ💛েলে।

পুলিশ সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জের বন্দর থানায় ১৯৯৭ সালে দায়ের করা একটি মামলায় অভিযুক্ত হন নিজাম। ২০০৬ সালে বিজ্ঞ আদালত আসামিকে তিন বছরের সশ্রম কারাদণ্ড দেন। সাজা হওয়ার পর থেকে তিনি ছদ্মবেশ ধারণ করে নিজেকে ‘ভণ্ড পাগল’ পরিচয়ে সিদ্ধিরগঞ্জ ছেড়ে দেশের বিভিন্ন স্থানে অবস্থান করেন এবং 🐬নিজেকে আধ্যাত্মিক চিকিৎসক পরিচয় দেয়।

পুলিশ আরও জানায়, ওই আসামি এতোদিন কবিরাজি, তন্💟ত্র-মন্ত্র ও আধ্যাত্মিক চিকিৎসা প্রদান করে আসছিল। তিনি তার শ্বশুর বাড়ি চুয়াডাঙ্গার আলমডাঙ্গার পোলবাসুনদো গ্রামে ‘ভণ্ড পাগল’ পরিচয়ে ব্যাপক পরিচিত হয়ে উঠেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান পিপিএম বার জানান, নিজাম উদ্দিনকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন সময়ে খোঁজ নিয়েও তার অবস্থান জানা সম্ভব হচ্ছিল না। পরবর্তীতে গোপন তথ্যের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার এসআই নুরে আলমের নেতৃত্বে পুলিশের একটি টিম চুয়াডাঙ্গা থেকে তাকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।
 

Link copied!