• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সন্ত্রাসী হামলায় অসহায় ভুক্তভোগী পরিবার


কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১, ২০২২, ০৪:৪১ পিএম
সন্ত্রাসী হামলায় অসহায় ভুক্তভোগী পরিবার

রাজধানীর কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়নের মোহম্মদ নগর এলাকায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মমতাজ বেগমসহ তার পরিবারের ওপর সন্ত্রাসী 𒁏হামলা ও মারধরে বাড়ি হারাতে বসেছে একটি পরিবার।𒉰 বর্তমানে ভুক্তভোগী পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে।

রোববার (৩১ জুলাই) দুপুরে উপজেলার কদমতল🅷ি🍸 গোলচত্বর এলাকায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করে পরিবারটি।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মমতাজ বেগমের স্বামী শুকুর দেওয়ান মারা গেলে সিরাজ একাধিকবার কুপ্রস্তাব দেন। প্রস্তাবে রাজি না হওয়াতে সন্ত্রাসী সিরাজ তার গ্রুপ গত ২০ জুন প্রাণনাশের উদ্দেশ্যে  হাম🦩লা ও মারপিট ও ধারালো অস্ত্র দিয়ে জখম করে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় অভিযোগ দিলেও তা অজ্ঞাত কারণে নথিভুক্ত হয়নি।

মমতাজের পღুত্র মোস্তফা ইসলাম বলেন, ৯৯৯ নম্বরে ফোন দিয়ে সহযোগিতা চাইলে, পুলিশ এসে তদন্ত করে কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। ওনারা বলেছেন এলাকার পঞ্চায়েত 💧কমিটির মাধ্যমে সমাধান করে দেবেন। কিন্তু গত ২৯ জুলাই বিচারে সিরাজ তার দলবল নিয়ে আবার আমাদের পরিবারের ওপর হামলা করে।

নিজ বাড়িতে নিরাপদে বসবাস করা ও সন্ত্রাসীদের অব্যাহত হামলা ও হুমকি থেকে রেহাই পেতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ আইনশৃঙ্খলা বাহিনীর ওহস্তক্ষেপ কামনা করেছে পরিবারটি।

এই বিষয় কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু স🍨ালাম মিয়া বলেন, “ইতিমধ্যে🌠 এই বিষয়টি আমাদের নজরে এসেছে  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য দায়িত্বপ্রাপ্ত অফিসারকে নির্দেশ দিয়েছি।” 

Link copied!