• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যুবককে কুপিয়ে হত্যা, ৩ নারী গ্রেপ্তার


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০২:২৭ পিএম
যুবককে কুপিয়ে হত্যা, ৩ নারী গ্রেপ্তার

শরীয়তপুর꧒ের নড়িয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে মতু মুন্সি আজিজ (৩০) নামের এক যুবককে কুপ🌳িয়ে হত্যার মামলায় তিন নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাতে নড়িয়া থানায় মতু মুন্সি আজিজের বড় ভাই মো. রিপন মুন্𒁏সি বাদী হয়ে এ মামলা করেন। ﷺএর আগে  বুধবার (২৮ সেপ্টেম্বর) উপজেলার মোক্তারেরচর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

গ্রেপ্তাররা হলেন উপজেলার মোক্তারেরচর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের রাজ্জাক মৃধার স্ত্রী সাবানা বেগম (৪০), মৃত মোফাজ্জল সরদারের স্ত্রী বিমালা বেগম (৫২) ও বিল্লাহ মৃধার স্ত্রী রানি বেগম ☂(৩৫)।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) আবির হোসেন জানান, মতু হত্যার ঘটনায় ৩৮ জনের নামﷺোল্লেখ করে ও অজ্ঞাত ১০-১৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা হয়েছে। এ মামলায় তিন🐼 নারীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

জানা যায়, মৃধাকান্দি গ্রামের করিম মুন্সীর ছোট ছেলে মতু মুন্সির পরিবারের সঙ্গে একই গ্রামের টিপু মৃধার জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জেরে বুধবার সকালে মতু মুন্সির ঘরে ঢুকে টিপু ও তার লোক🅰েরা তাকে কুপিয়ে চলে যান। পরে স্বজনরা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে ওইদিনই দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

Link copied!