• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মৃত্যুর আগে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাওয়ানোর কথা বলে গেলেন গৃহবধূ


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২, ০৭:০৮ পিএম
মৃত্যুর আগে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাওয়ানোর কথা বলে গেলেন গৃহবধূ

মৃত্যুর আগে গৃহবধূ নাসিমা খাতুন উপস্থিত লোকজনের কাছে স্বামী ও শ্বশুরের নির্যাতন ও বিষাক্ত গ্যাস ট্যা🐻বলেট খাওয়ানোর কথা বলছিলেন। বিষয়টি এলাকার লোকজন ভিডি🐼ও করেন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালꦿে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার চকঝুঝুরি গ্রাম থেকꦑে তার লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে তাকে নির্যাতনের পর জোর করে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাইয়ে পুকুর পাড়ে ফেলে আসেন নিহতের স্বামী ও শ্বশুর।

নাসিমা খাতুন (২৩) চಞক ঝুরঝুরি গ্রামের সুমনের স্ত্রী। ঘটনার পর থেকে সুমন পলাতক রয়েছেন। তবে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শ্বশুর সারোয়ার♑ হোসেন ও শাশুড়ি ফিরোজা খাতুনকে থানায় নিয়ে আসা হয়েছে।

স্থানীয়রা জানান, সুমনসহ পরিবারের লোকজন নাসিমাকে প্রতিনিয়ত নির্যাতন করতেন। শুক্রবার রাতে নাসিমাকে বেধড়ক পিটিয়ে মারাত্মক আহত করেন তার স্বামী। পরꩵে জোর করে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাইয়ে পুকুর পাড়ে ফেলে আসেন নিহতের স্বামী ও শ্বশুর। পরে নাসিমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাদের কাছে ঘটনার বর্ণনা দেওয়ার কিছুক্ষণ পরেই নাসিমার মৃত্যু হয়।

তাড়াশ থানার তদন্ত কর্মকর্তা নুরে 🅰আলম জানান, নাসিমার মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থ🐠লে গিয়ে তার লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত্যুর আগে নাসিমা উপস্থিত লোকজনের কাছে স্বামী ও শ্বশুরের নির্যাতন ও বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাওয়ানোর বিষয় বলতে থাকলে কিছু এলাকাবাসী তা ভিডিও করেন। জিজ্ঞাসাবাদের জন্য তার শ্বশুর ও শাশুড়িকে থানায় আনা হয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী সুমন পলাতক রয়েছেন।

 

 

Link copied!