• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মিষ্টির দোকানের কর্মচারী হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২২, ০১:৫৯ পিএম
মিষ্টির দোকানের কর্মচারী হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড

রাজশাহীতে মিষ্টির দোকানের কর্মচারী প্রকাশ সিং (১৯) হত্যায় ৪ জনে🅠র মৃত্যুদণ্ড দিয়েছেন রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনাল। পাশাপাশি তাদের ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। 

রোববার (১০ এপ্রিল) দুপুরে ট্রাইব্যুনালের বি🐲চারক অনুপ কুমার এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন নিহতের চাচা বাসিন্দা বিমল সিং (৫০), তার স্ত্রী অঞ্জলি রাণী (৩৫), চাচাতো ভাই সুবোধ সিং (১৮) এবং অঞ্জলি রাণী💛র প্রেমিক বাদল মণ্ডল (৪৫)। 

রায় ঘোষণার সময় আদালতে আসামিরা উপস্থিত ছিলেন। পরে তাদের রাজশাহী কেন্🧔দ্রীয় 🐷কারাগারে নেওয়া হয়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এন্তাজুল হক বাবু বিষয়টি নিশ্চিত করে জানান, ২০২১ সালের ২৯ এপ্রিল সকালে প্রকাশের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। নিহত প্রকাশ ওই গ্রামের নির্মল সিংয়ের ছেলে ও রাজশাহী নগরীর একটি মিষ্টির দোকဣানের কর্মচারী ছিলেন।

এ ঘটনায় ২৯ এপ্রিল সন্দেহভাজন অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে থানায় মামলা করেন নিহতের বাবা নির্মল সিং। পরে মামলার প্রধান আসামিসহ খুনের সঙ্গ🍌ে জড়িত চারজনকে গ্রেপ্তা𓄧র করে পুলিশ।

পুলিশের জিজ্ঞাসাবাদে আসামিরা জানান, অঞ্জলি রাণীর সঙ্গে পার্শ্ববর্তী নিয়ামতপুর উপজেলার সাদাপুর🐻 খড়িবাড়ি এলাকার রাজমিস্ত্রি বাদল মণ্ডলের পরকীয়া প্রেম চলছিল। বিষয়টি জেনে যান প্রকাশ। এ কারণে অঞ্জলি ও বাদল প্রকাশকে খুন করার পরিকল্পনা করেন। অঞ্জলি এই পরিকল্পনায় স্বামী 𝔉ও বড় ছেলেকে যুক্ত করেন।

এরপর ২৮ এপ্রিল রাতে বিমল ও সুবোধ প্রকাশকে কৌশলে এনায়েতপুর চোরখৈর ফসলি মাঠের নির্জন রাস্তার ধারে 🙈ডেকে নিয়ে যান। সেখানে আগে থেকেই অবস্থান করছিলেন বাদল ও অঞ্জলি। পরে চারজন প্রকাশকে গলা কেটে হত্যা করেন। আদালতে আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন💫্দি দেন। এরপর আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে রোববার মামলার রায় ঘোষণা করা হয়।

Link copied!