• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ৬


রংপুর প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২, ০৬:৪৬ পিএম
মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ৬

রংপুরের পীরগাছায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন রংপ🦄ুর জেলা পুলিশের এএসপি (সি সার্কেল) আশরাফুল আলম।

গ্রেপ্তারকৃতরা হলেন পারুল ইউনিয়নের আনন্দী ধনিরাম এলাকার মৃত গোফ্ফার মিয়ার ছেলে জিয়াউর রহমান (৩৫), সামছুল হকের স্ত্রী রুপালী বেꦅগম (রুপভান) (৩৫), নুর ইসলামের স্ত্রী জোসনা বেগম (৩৮), নুর হোসেনের স্ত্রী রাহেনা বেগম (২৬), রুবেল মিয়ার স্ত্রী রুমানা বেগম (২৫) ও মোহাম্মদ আলী স্ত্রী দুলালী বেগম (৩০)।

আশরাফুল আলম জানান, বুধবার (১২ জানুয়ারি) উপজেলার অনন্দি ধনিরাম গ্রামে মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার রাতে সাজাহান মিয়া বাদী হয়ে মামলা দায়ের করে𓆉ন। গাছে বেঁধে মা-মেয়ের নির্যাতনের ভিডিও ফুটেজ দেখে ঘটনার সঙ্গে সংশ্লিষ𝔍্ট ছয়জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

জানা যায়, বুধবার সকালে প্রতিবেশী জিয়ারুল ও তার লোকজন সাজাহান⭕ের জমি দখল করে গাছ ও রাস্তা কাটতে থাকেন। এসময় সাজাহান ও তার পরিবারের লোকজন বাধা দেয়। পরে জিয়ারুলের লোকজন ক্ষিপ্ত হয়ে সাজাহানের স্ত্রী গোলাপী বেগম ও মেয়ে রাবেয়া বেগমকে গাছে বেঁধে নির্যাতন চালান। পরে স্থানীয়রা ৯৯৯ লাইনে ফোন দিলে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। তারা এখনও চিকিৎসাধীন।

Link copied!