• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নড়াইলে সাম্প্রদায়িক হামলা

ভিডিও ফুটেজ দেখে ৫ জনকে গ্রেপ্তার


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৮, ২০২২, ০৩:৩২ পিএম
ভিডিও ফুটেজ দেখে ৫ জনকে গ্রেপ্তার

নড়াইলের লোহাগড়া থানার দিঘলিয়া গ্রামের সাহাপাড়ায় ধর্🐟মীয় অবমাননামূলক মন্তব্যের অভিযোগে এনে সাম্প্রদায়িক হামলার ঘটনায় পাঁচজনকে গ্র♛েপ্তার করেছে পুলিশ।

রোববার (১৭ জুলাই) রাতে ও সোমবার (১৮ জুলাই) সকালে তাদের লোহাগাড়া থানার বিভিন্ন এলাকা▨ থেকে গ্রেপ্༺তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. সাইদ শে꧟খ, মো. রাসেল মৃধা, কবির গাজী, রেজাউল শেখ ও মো. মাসুম বিল্লাহ। তারা লোহাগড়া থানার বিভিন্ন এলাকার বাসিন্দা।

পাঁচজনের গ্রেপ্🎉তারের তথ্য নিশ্চিত করে লোহাগড়া থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, ঘটনার দিনের ভিডিও ফুটেজ দেখে এই পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

এসআই মিজানুর রহমান বলেন, “গ্রেপ্তার পাঁচজনকে সাত দিনের রিমান্ডের আবেদ🅠নসহ আদালতে পাঠানো হচ্ছে। ঘটনার দিন জনরোষ সৃষ্টি ও হামলার সঙ্গে জড়িত ছিলেন তারা।”

এর আগে রোববার (১৭ জুলাই) রাতে বাড়িঘর ও দোকান ভাঙচুর এবং দুটি মন্দিরে হামলার𝓡 ঘটনায় লোহাগড়া থানার এসআই মাকরুফ রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা ২৫০ ব্যক্তির বিরুদ্ধে মামলা করেন। ওই মামলার পরই গ্রেপ্তার অভিযানে নামে পুলিশ।

এ নিয়ে এই ঘটনায় দুটি মামলা করা হয়েছে। এর আগে ১৬ জুলাই রাতে দিঘলিয়া গ্রামের সালাহ উদ্দীন কচি বাদী হয়ে আকাশ সাহার বিরুদ্ধে ধর্ম অবমানন🌠ার মামলা করেছিলেন। এ মামলায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানে তিনি তিন ♏দিনের রিমান্ডে রয়েছেন।

Link copied!