• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আলালের বিরুদ্ধে সমন জারি


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২১, ০৭:২৬ পিএম
আলালের বিরুদ্ধে সমন জারি
ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ন𝔉িয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার অভিযোগে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল🍷ের বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে শরীয়ত♓পুরের আমলি আদালত পালং অ𒈔ঞ্চলের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শামসুল আলমের আদালতে এ মামলা দায়ের করেন  সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন।

এ সময় বিচারক মামলাটি আমলে নিয়ে আসামির বিরুদ্ধে সমন জারি করেন ও তাকে সশরীরে শরীয়তপুর আমলি 𝕴আদালতে হাজির হওয়ার নির্দেশ প্রদ♏ান করেন।  

মামলার বিবরণে বলা হয়েছে, সামাজিক 🎉যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি ভিডিওতে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়😼াজ্জেম হোসেন আলাল অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দেন। ওই বক্তব্যটি দেশের ও দেশের জনগণের জন্য মানহানিকর।”

এ বিষয়ে মামলার বাদী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন বলেন, ‍“ফেসবুকে ছড়িয়ে✱ পড়া একটি কুরুচিপূর্ণ বক্তব্য আমাদের নজরে আসে। আমরা তার প্রতিবাদে শরীয়তপুরের আমলি আদালতে মামলা দায়ের করি।”

এছাড়া আদালত আসামির বিরুদ্ধে সমন জারি করে🦩ন ও তাকে সশরীরে শরীয়তপুর আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন বলেও জানান মামলার বাদী।

Link copied!