• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিএনপি ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ১১


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৭, ২০২২, ০৯:৩৪ পিএম
বিএনপি ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ১১

পঞ্চগড়ের বোদা উপজেলায় বিএনপি ও ছাত্রল🤡ীগের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ১১ জনক𓆏র্মী আহত হয়েছেন।

রোববার (৭ আগস্ট) বিকেলে উপজেলার পশু হাসপাতালের সামনে সড়কে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এদিকে পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলা শহরের বিভিন্ন পয়েন্টে আই♛নশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে।

জানা যায়, জ্বালানি তেলসহ নিত্যপণ্♈যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে বোদা পৌরসভা বিএনপি এক বিক্ষোভ মিছিল বের করে। অপরদিকে উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি একটি মিছিল বের করে। উভয় পক্ষের মিছিল পশু হা𓆏সপাতালের সামনে মুখোমুখি হলে ছাত্রলীগ কর্মীদের সঙ্গে তাদের বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুপক্ষই একে অপরের দিকে লাঠিসোটা ও ইট পাটকেল নিয়ে আক্রমণ করলে উভয় পক্ষের ১১ জন আহত হন। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঠাকুরগাঁও হাসপাতালে স্থানান্তর করা হয়। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। সংঘর্ষের পর পুরো পৌরসভা এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশের সদস্যরা সতর্ক অবস্থানে রয়েছে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনজাম পিয়াল বলেন, “আমরা শান🎉্তিপূর্ণভাবে মিছিল নিয়ে বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলাম। তখন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নামে বাজে স্লোগান দিচ্ছিল বিএনপির নেতাকর্মীরা। প্রতিবাদ করলে আমাদের উপর চড়াও হয় তারা।”

বোদা পৌর বিএনপির সদস্য সচিব দিলরেজা আফরোজ চিন্ময় বলেন,ꦜ ﷽“তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে একটি মিছিল বের করা হয় বিএনপির পক্ষ থেকে। সেই মিছিলে কোনো কারণ ছাড়াই ছাত্রলীগ কর্মীরা হামলা চালায়। কোনো কিছু বুঝে উঠার আগেই হামলা করা হয়।”

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বলেন, “ব꧃র্তমানে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশ সদস্যরা সতর্ক অবস্থায় আছে। এদিকে উভয় পক্ষের আহতরা চিকিৎসাধীন রয়েছে। এখন পর্যন্ত এ বিষয়ে কোনো পক্ষ থেকে থানায় অভিযোগ আসেন♏ি।”

Link copied!