• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রেমের টানে কুমিল্লায় মালদ্বীপের তরুণী!


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৭, ২০২২, ০৮:০৬ পিএম
প্রেমের টানে কুমিল্লায় মালদ্বীপের তরুণী!

প্রেমের টানে বিদেশি তরুণ-তরুণী বাংলাদেশে চলে এসেছেন এমন খবর প্রায়ই শুনা যাচ্ছে। এর ধারাবাহিকতায় এবার কুমিল্লায় এসেছেন মালদ্বীপের তরুণী হাব্বা আহমেদ। তিনি কুমিল্লার বরুড়া উপজেলার পয়ালগাছা ইউনিয়নের গণ্ডামꦿারা গ্রামের আবদুর রশীদের ছেলে রাসেলকে বিয়ে করেছেন।

গত ২৪ জুলাই ওই বিদেশি তরুণী কুমিল্লায় এসেছেন বলে জান🐼া গেছে।

স্থানীয়ভাবে জানা গেছে, ২০১৪ সা🃏লে কাজের সূত্রে মালদ্বীপ যান রাসেল। ২০১৯ সালে মালদ্বীপের মালে শহরের আহমেদ দিদিরের মেয়ে হাব্বা আহমেদের সঙ্গে তার পরিচয় হয়। পরিচয় থেকে পরিণয়, তারপর মন দেওয়া-নেওয়া।

২০২১ সালের অক্টোবরে মালে শহরের একটি কাজী অফিসে (বিবাহ রেজিস্ট্রি অফিস)🦂 তারা বিয়ে করেন। এরপর ২৪ জুলাই রাসেল স্ত্রী হাব্বাকে নিয়ে দেশে 💖আসেন।

বিষয়টি নিশ্চিতꦆ করে রাসেলের বাবা আবদুর রশিদ বলেন, “তারা দুজন-দুজনকে মেনে নিয়েছে। আমার পুত্রবধূও সবার সঙ্গে মিলে-মিশে থাকছে। সবাই তাদের জন্য দোয়া করবেন।”

পয়ালগাছা ইউনিয়নের ৪ নﷺম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বলেন, “রাসেল কাজের সূত্রে মালদ্বীপে যায়। সেখানে তাদের পরিচয় হয়। দুজন দুজনকে ভালোবেসে বিয়ে করে মালদ্বীপে। এখন তারা দেশে এসেছেন।”

বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার বলেন, “ফেসবুকের মাধ্যমে এমন একটি খবর দেখেছি। তবে আমি ওই ইউনিয়নের বিট পুলিশ অফিসারকে দিয়ে খোঁজ নিয়ে বিষয়টি জানব।”
 

Link copied!