• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুকুরপাড়ে পড়েছিল রক্তাক্ত গৃহবধূর লাশ


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৪, ২০২২, ০১:০৫ পিএম
পুকুরপাড়ে পড়েছিল রক্তাক্ত গৃহবধূর লাশ

সাতক্ষীরার শ্যামনগরে তাসꦜকিয়া খাতুন (২৭) নামে এক গৃহবধꦰূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৩ জুলাই) দিবাগত রাত ১টার দিকে উপজেলার ১২নং গাবুরা ইউনিয়ন✅ের𝄹 ৯নং সোরা গ্রামে এই ঘটনা ঘটে।

নি🐻হত তাসকিয়া খাতুন ওই গ্রামের ইসমাইল গাজীর স্ত্রী।

নিহত তাসকিয়ার মেঝ জা পারুল ꦓবলেন, “রাত ১টার দিকে তাসকিয়ার দুই ছেলে ঘরের মধ্যে অনেক সময় ধরে কান্নাকাটি করছিল। তাই শুনে আমি ওদের ঘরে গিয়ে দেখি তাসকিয়া ঘরে নেই। ছেলে দুটি খাটের ওপর বসে কাঁদছে। এমন সময় আমার বড় ভাসুর আমাকে বলেন, তাসকিয়া বাথরুমে গেছে কি না দেখতে। কিন্তু বাথরুমে না পেয়ে হঠাৎ বাড়ির বাইরে লাইট মারতেই দেখি তাসকিয়া পুকুরপাড়ে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। মুখে, ঘাঁড়ে, শরীরে 🐟কোপের দাগ।”

গাবুর꧙া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার জিএম মনজুর হোসেন বলেন, “রাতে তাসকিয়ার স্বামী ইসমাইল বাড়ি ছিল না। এই সুযোগে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে🉐 হত্যা করেছে।”

স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে তিনি আরও বলেন, “সম্প্রতি ইসমাইলের সহকর🌟্মী সাহেব💮ের সঙ্গে তাসকিয়ার পরকীয়ার সম্পর্ক চাউর হয়। ইসমাইল ও সাহেব একসঙ্গে সুন্দরবনে মাছ-কাঁকড়া ধরেন। রাতে ইসমাইল মাছ ধরতে যাওয়ার জন্য খুটিকাটায় দাদনের টাকা আনতে গিয়েছিল বলে শুনেছি। এরই মধ্যে মধ্যরাতে তাসকিয়াকে হত্যার খবর পাওয়া যায়।”

এদিকে, সাহেব🍨ই ইসমাইলের অনুপস্থিতিতে তাসকিয়াকে হত্যা করেছে বলে 🍷অভিযোগ করেছে নিহতের পরিবার।

শ্যামনগর থানার অফিসার💎 ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ঘটনার রহস্য উন্মোচনে পুলিশ কাজ শুরু করেছে।

Link copied!