• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাহাড়ি ঢলের পানিতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার


নেত্রকোণা প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৮, ২০২২, ০৪:৩৭ পিএম
পাহাড়ি ঢলের পানিতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

নেত্রকোনার দুর্গাপুরে উপজেলায় টানা কয়েক দিনের বর্ষণ ও ভারতের মেঘালয় থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানিতে ডুবে নিখোঁজ হন আক্কাস আলী (২৭)। শুক্রবার (১৭ জুন) ব🌊িকেলে উপজেলার চণ্ডিগড় ইউনিয়নের তেলাচী গ্রামে এ ঘটনা ঘটে। নিখোঁজ যুবক পৌর শহরের দশাল গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। নিখোঁজের প্রায় ২০ ঘণ্টা পরে শনিবার দুপুরে আক্কাস আলীর লাশ উদ্ধার করে ডুবুরি দল।

স্থানীয়রা জানান, বন্যায় চণ্ডিগড় ইউনিয়নের তেলাচী গ্রামের আক্কাসের আত্মীয় আব্দুল বারেকের বাড়িঘর ভাসিয়ে নিয়ে যাচ্ছে। এ খবর শুনে শুক্রবার বিকেলে আক্কাস লোকজন নিয়ে আব্দুল বারেকের বাড়ির দিকে রওনা হন। পথে চণ্ডিগড় উচ্চ বিদ্যালয়ের সামনে বন্যার পানির প্রবল স্রোতে তিনি এবং তার সঙ্গে থাকা তিনজন পানির চক্করে পড়ে যান। চারজনের মধ্যে তিনজন সাঁতা🌺র কেটে উপরে উঠলেও ডুবে নিখোঁজ হয়ে যান আক্কাস আলী। তাদের ডাকไ চিৎকারে স্থানীয়রা এসে ফায়ার সার্ভিসকে খবর দিলে অনেক খুঁজাখুঁজি পরও সন্ধান মিলেনি। এরপর শনিবার সকালে দীর্ঘ সময় উদ্ধার কার্যক্রম চালিয়ে দুপুরে আক্কাসের লাশ উদ্ধার করে ডুবুরি দল।

এ বিষয়ে দুর্গাপুর ফায়ার স্♋টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, ডুবুরিদল প্রায় দুই ঘণ্টা উদ্ধার কার্যক্রম চালিয়ে ঘটনাস্থল থেকে প্রায় ১৫০ গজ দূর থেকে নিখোঁজ ব্যক্তির লাশ উ♔দ্ধার করে।

Link copied!