• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নোয়াখালীতে আ.লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১৫


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২২, ০৮:২৩ পিএম
নোয়াখালীতে আ.লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১৫

নোয়াখালী সোনাইমুড়ীতে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষের ঘট🅘না ঘটেছে। এতে উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছে। &nb💫sp;

শনিবার (২৭ আগস্ট) বিকাল ৪টার দিকে তেল, গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও ভোলায় বিএনপির দুই নেতা হত্যার প্রতিবাদে সোনাইমুড়ী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা বিএনপির সমাবেশে আসার পথে এ সং𝔍ঘর্ষ হয়। পরে সংঘর্ষ সোনাইমুড়ি বাজার ও এর আশপাশে ছড়িয়ে পড়ে। এ সময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘট꧙ে।

বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন অভ🌠িযোগ করে বলেন, “নোয়াখালী-১ (চাখিল-সোনাইমুড়ী) আংশিক আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহী💦মের নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী আমাদের সমাবেশে হামলা চালায়। এতে বিএনপি ও সহযোগী সংগঠনের ১৫ নেতাকর্মী আহত হয়েছে।  

অভিযোগের বিষয়ে জানতে চাইলে নোয়াখালী-১ (চাখিল-সোনাইমুড়ী) আংশিক আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম অভিযোগ নাকচ কর🦄ে বলেন, “বিএনপি পুলিশ পাহারায় সমাবেশ করেছে। তাদের সমাবেশে হামলার কোনো ঘটনা ঘটেনি। বরং তাদের হামলায় আমাদের এক ছাত্রনেতা আহত হয়েছেন।”  

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, “সোনাইমুড়ী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা বিএনপির আয়োজনে একটি সমাবেশ ডাকা হয়। কিন্তু তারা সমাবেশ স্থলে কোনো মঞ্চ-চেয়ার আনেনি। হঠাৎ করে তারা এক দিক থেকে চৌরাস্তা এলাকায় একত্🅰রিত হয়। এসময় পুলিশ নিরাপত্তা বলয় তৈরি করে। এমন সময় তাদের ভেতর হট্রগোল সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থতি নিয়ন্ত্রণে আনে।”  

ওসি আরও জানꦦায়, এ সময় পুলিশ দুইজনকে আটক করেছে। এ 🉐ঘটনায় মামলা হবে। 

Link copied!