• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিখোঁজের ১৪ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: জুন ৭, ২০২২, ০৪:৫৬ পিএম
নিখোঁজের ১৪ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

নওগাঁর মান্দায় এক স্কুলছাত্রী (১৪) নিখোঁজের ১৪ দিন পেরিয়ে গেলেও তার সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় মেয়েটির পরিবার চরম হতাশ। সেই সঙ্গে মেয়েটির নিরাপত্তা নিয়েও উদ্বিগ♕্ন তার পরিবার।

ভিকটিম স্কুলছাত্রীর বাবা জানান, তার মেয়ে স্থানীয় একটি বালিকা উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়েন। গত ২৫ মে সকাল সাড়ে ৯টার দিকে তার মেয়ে বিদ্যালয়ে যান। সেদিন বিকেল গড়িয়ে গেলেও সে বাড়িতে ফিরেনি। পরে স্কুলসহ বিভিন্ন🃏 জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

পরিবারের অভিযোগ, নিখোঁজের ঘটনায়𒊎 জোরালো পদক্ষেপ নেয়নি পুলিশ। শুধুমাত্র একবার ঘটনাস্থল পরিদর্শন করেই সব দায় এড়ানো চেষ্টা করছেন তারা। এ ঘটনায় এখন পর্যন্ত মামলাও নেওয়া হয়নি।

এ বিষয়ে পুলিশ জানায়, ওই স্কুলছাত্রীকে উদ্ধারে বিভিন্ন কৌশল কাজে লাগানো হচ্ছে। অভিযুক্ত ব্যক্তির ব্যবহৃত মোবাইল বন্ধ থাকায় তার নিকটাত্মীদের মোবাইল ফোন নজরে রাখা হয়েছে। খুব শিগগিরই তাকে পাও🎐য়া যাবে।

স্কুলছাত্রীর বাবা অভিযোগ ক🔯রে বলেন, “গ্রামের আলিরাজ নামে এক ব্যক্তি স্কুলে যাওয়া-আসার পথে প্রায়ই আমার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। ওই ব্যক্তিই আমার মেয়েকে অপহরণ করেছে। এ বিষয়টি নিশ্চিত হয়ে থানা পুলিশের শরণাপন্ন হই। পুলিশ এ ঘটনায় অভিযোগ নিয়ে দায়সারা তদন্ত করেছে। এখন পর্যন্ত মামলা রেকর্ড করা হয়নি।”

ইউপি সদস্য শহিদুল ইসলাম বলেন, “মেয়েটিকে উদ্ধারে পুলিশের তেমন উদ্যোগ দেখছি না। অভিযুক্ত ব্যক্তি তার বাবা-মার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন। অভিযুক্ত 𒉰ও তার এক আত্মীয়কে আটক করে জিজ্ঞাসাবাদ করলেই ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা যাবে।”

এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, “স্কুলছাত্রী উদ্ধারসহ জড়িতদের আটকের সব ধরণের চেষ্টা করছে পুলিশ। এ ঘটনার তদন্তসহ ওই স্কুলছাত্রীকে উদ্ধারের জন্য উপ-🌠পরিদর্শক (এসআই) আবু হাসানকে দায়িত্ব দেওয়া হয়েছে।”

Link copied!