• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘নারীরা সমানতালে চলছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে’


জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত: জুন ২২, ২০২২, ০৯:৫৭ পিএম
‘নারীরা সমানতালে চলছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে’

নারীরা সমানতালে চলছে বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, “নারীরা পুরুষের পাশাপাশি সমান তালে এগিয়ে যাচ্ছেন। এজন্য প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নও পুরণ হয়েছে। এসব অর্জনের স্বীকৃতি দিয়েছে বিশ্ব। সে কারণে আমরা প্রধানমন্ত্রীর ‘নোবেল পুরস্কার’ আশা করতে ꦐপারি।”

বুধবার🎉 (২২ জুন) বিকেলে জয়পুরহাট সার্কিট হাউস মাঠে সন্ত্রাস ও মাদকবিরোধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

সন্ত্রাস ও মাদক নির্মূলে সরকার বদ্ধ পর💦িকর জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “মাদক এমন একটি রোগ, যা একবার প্রবেশ করলে ধ্বংস অনিবার্য। সন্ত্রাস ও𒊎 মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। সন্ত্রাস ও মাদক দেশের উন্নয়নে বড় শত্রু। মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও জিরো টলারেন্স ঘোষণা করেছে। সবাই মিলে এখন ঐক্যবদ্ধভাবে মাদক কারবারিদের বিরুদ্ধে মাঠে নামতে হবে।”

আসাদুজ্জামান খান বলেন, “শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন কাউকে গৃহহীন রাখবেন না। তাই তিনি ঘর দিচ্ছেন। দেশে শিক্ষা,🌸 স্বাস্থ্যসেবা ও শিল্পায়ন সমানতালে চলছে। তা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। অনেক বাধা আর ষড়যন্ত্র অতিক্রম করে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা আমাদের স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ করতে সক্ষম হয়েছি। নিজস্ব অর্থায়নে এ সেতু ২৫ জুন উদ্বোধন হবে।”

অনুরোধ করে মন্ত্রী বলেন, “আপনারা এই (কিডনি) ধরনের ট্র্যাপে পড়বেন না। কিডনি দেওয়া যায়, এক ভাই তার ছোট বোনকে দিয়েছে। ভাই-বোন, আত্মীয়-স্বজন অর্থাৎ যেখানে টাকার লেনদেন নেই সেখানে কিডনি দেওয়া অন্য কথা। কিন্তু ব্যবসার জন্য প্রলোভন দেখিয়ে, টাকা না দিয়ে প্রতারণা করা। এসব অন্যায়ের কোনো তুলনা হয় না। আমি এখানকার এসপি মহোদয়কে বলব আপনি ওই সব প্রতারক꧑কে খুঁজে বের করবেন। তাদের গ্রেপ্তার করুন, যেন যাবজ্জীবন শাস্তি হয় সেই ব্যবস্থা করুন।”

রাজশাহী রেঞ্জ পুলিশের ডিআইজি আব্দুল বাতেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্বায়ী কমিট🦄ির সদস্য ও জয়পুরহাট ১ আসনের সংসদ সদস্য সামছুল আলম দুদু, জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আরিফুর রহমান রকেট, জয়পুরহাট জজকোটের সরকার🍃ি কৌঁসুলি নৃপেন্দ্রনাথ মন্ডল, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শাম্মি আজিজ সাজ প্রমুখ।

Link copied!