• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুই মুক্তিযোদ্ধা লাঞ্ছিতের প্রতিবাদে সড়ক অবরোধ


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২১, ০৬:২০ পিএম
দুই মুক্তিযোদ্ধা লাঞ্ছিতের প্রতিবাদে সড়ক অবরোধ

নড়াইলমুক্ত দিবসের অনুষ্ঠান শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের নাজির এনামুল ও সহকারী নাজির বাবর আলীস💦হ তার অনুসারী কয়েকজন কর্মচারীর হাতে দুইজন বীর মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত করার প্রতিবাদের সড়ক অবরোধ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ডিসেম্বর) দুপুরে নড়াইলের বী💃র মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদের উদ্যোগে এসব কর্মসূচি পালিত হয়।

শহরের রূপগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে প্রতিবাদ সভা শেষে কমপ্লেক্সের সামনে নড়াইল-যশোর সড়কে বিজয়ের মাসে ১৬ মিনিটের অবরোধ কর্মসূচি পালিত হয়। অবরোধকালে আগামী ২৪ ঘণ্টার মধ্যে ডিসি অফিসের নাজির এনামুল ও সহকারী নাজির বাবর আলীসহ দোষী কর্মচারীদের চাকরি থেকে বরখাস্তসহ বিভাগীয় ব্যবস্থা ♛নেওয়ার দাবি জানান। অন্যথায় দেশব্যাপী কঠোর কর্মসূ൲চি ঘোষণার হুমকি দেওয়া হয়।

অনুষ্ঠান থেকে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের অনুষ্ঠান বর্জন💮ের ঘোষণা দেওয়া হয়। পাশাপাশি ১৭ ডিসেম্বর থেকে লাগাতার অবস্থান কর্মসূচি পালনেরও ঘোষণা দেন বক্তরা। এর আগে মুক্তিযোদ্ধা কমপ্রেক্সে জরুরি সভা করেন মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদের নেতৃবৃন্দ। এসময় বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা সাবেক উপজেলা চেয়ারম্যান শরীফ হুমায়ুন কবীর, বীর মুক্তিযোদ্ধা তবিবর রহমান, বীর মুক্তিযোদ্ধা এস এ বাকী, বীর মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু  ও এসএ টিভি নড়াইল প্রতিনিধি  আব্দুস সাত্তার।

১০ ডিসেম্বর নড়াইলমুক্ত দিবসের অনুষ্ঠানে নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়ের নেজারত শাখার সহকারী নাজির এটিএম বাবর আলীসহ তার অনুসারী কয়েকজন কর্মচারীর হাতে নড়াইল জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার অ্যাডভোকেট এস এ মতিন ও বীর মুক্তিযোদ্ধা এবং জেলা পরিষদের সদস্য সাইফুর রহমান হিল🔴ু লাঞ্ছিত হয়েছেন। ঘটনাস্থলে উপস্থিত এসএ টিভি প্রতিনিধি আবদুস সাত্তার ভিডিও ধারণকালে ওই অফিসের কর্মচারীরা মোবাইলটি জোরপূর্বক কেড়ে নিয়ে যায় এবং ভিডিও মুছে দেয়।

Link copied!