• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ত্রাণ নিয়ে কাড়াকাড়ি, পুলিশের লাঠিচার্জ


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: মে ২১, ২০২২, ০৯:৫৯ পিএম
ত্রাণ নিয়ে কাড়াকাড়ি, পুলিশের লাঠিচার্জ

সিলেটের কোম্পানীগঞ্জে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক ✃কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করে চলে যাওয়ার পরপরই ত্রাণ নিয়ে কাড়াকাড়ির ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শনিবার (২১ মে) দুপুরে এ ঘটনা ঘটেছে।

কো🔯ম্পানীগঞ্জে এবার পাহাড়ি ঢলে বিস্তীর্ণ এলাকা প্লাবিত হয়েছে। এতে করে উপজেলার ৬টি ইউনিয়নের প্রায় ৫০ হাজার মানুষ পানিবন্দি অবস্থায় রয়েছেন। শনিবার দুপুরে সেখানে ত্রাণ বিতরণ করতে যান প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। তিনি স্থানীয় থানা বাজারে ত্রাণ বিতরণ শেষে ফিরে যান।

এরপর ত্রাণ নিয়ে উপস্থিত বন্যার্ত লোকজনের মধ্যে কাড়াকাড়ির ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে। এতে কেউ আহত হননি।

স্থানীয়রা জানান, প্রায় ৫০ হাজার লো🎶ক পানিবন্দি থাকলেও মন্ত্রী যে ত্রাণ🌠 নিয়ে গিয়েছিলেন তা ছিল অনেক কম। মন্ত্রী চলে যাওয়ার পর ত্রাণ নিতে মানুষজন কাড়াকাড়ি শুরু করেছিলেন।

মন্ত্রী দুপুরে থানা বাজার এলাকায় ৩০ জন মানুষের মধ্যে ত🌺্রাণ বিতরণ করেন। তখন সেখানে ত্রাণের জন্য অপেক্ষায় ছ✤িলেন কয়েকশ মানুষ। মন্ত্রীর পক্ষ থেকে কোম্পানীগঞ্জের ৬টি ইউনিয়নে মাত্র ১৩০টি ত্রাণের প্যাকেট বিতরণ করা হয়।

ত্💙রাণ বিতরণ করার আগে মন্ত্রী বলেন, “আপনারা নিশ্চিত থাকেন। আপাতত কষ্টের মধ্যে আছেন। কিন্তু সরকার আপনাদের পাশে আছে। ত্রাণ সামগ্রীর কোনো অভাব নেই।”

Link copied!