• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তরুণী ধর্ষণ, যুবক গ্রেপ্তার


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: জুন ১১, ২০২২, ০৬:০৬ পিএম
তরুণী ধর্ষণ, যুবক গ্রেপ্তার

নওগাঁর মহাদেবপুরে এক তরুণীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণের পর ওই তরুণী গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে নওগাঁ সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্🧔তি করা হয়।

এ ঘটনায় ধর্ষণের শিকার ওই তরুণীর বোন বাদী হয়ে শুক্রবার রাতে মহাদেবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ৯ (১) ধারায় মামলা দায়ের করেছেন। মামলার পর শুক্রবার রাতেই অ♐ভিযান চালিয়ে পুলিশ চেরাগপুর ইউনিয়নের মায়মার দিঘি এলাকার একটি বাড়ি থেকে মামলার একমাত্র আসামি সুশান্ত পাহানকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার সুশান্ত পাহান চেরাগপুর ইউনিয়নের ধনজইল বড় মহেশপুর জংলীপাড়া গ্রামের লক্ষণ পাহানের ছেলে।

মামলা ও ধর্ষণের শিকার ওই তরুণীর পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ওই তরুণী (২৪) প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরে বের হলে প্রতিবেশী যুবক সুশান্ত পাহান তার মুখ চেপে ধরে নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় ওই তরুণীর চিৎকারে লোকজন এগিয়ে এলে আসামি সুশান্ত পাহান পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার কর🧸ে নওগাঁ মেডিকেল 🧜কলেজ হাসপাতালে ভর্তি করে।

এদিকে ধর্ষণের কারণে অতিরিক্ত 💛রক্তক্ষরণ হওয়ায় ওই তরুণীকে ৪ ব্যাগ রক্ত দিতে হয়েছে বলে চিকিৎসকরা জানান। মুমূর্ষু অবস্থায় নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে 𒆙তিনি চিকিৎসাধীন রয়েছেন।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজম উদ্দিন মাহমুদ ঘটনার সত্য♉তা 🤡নিশ্চিত করেন।

Link copied!