• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে নিহত ৩


রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৭, ২০২২, ০৭:৫৫ পিএম
ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে নিহত ৩

ট্রাক ও থ্রি-হুইলারের (মাহেন্দ্র) সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। রাজবাড়ী-ꦦকুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কল্যাণপুর নামক স্থানে বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন মাহেন্দ্র চালক মো. সুজন (৩৪) শেখ, মাহেন্দ্রের যাত্রী মধুখালী💖 উপজেলার কামালদিয়া গ্রামের বাসিন্দা সাইফুল এবং রাজবাড়ী সদর উপজেলার বাসিন্দা মমিন।

এলাকাবাসী জানান, দুপুরে ফরিদপুর থেকে ছেড়ে আসা রাজবাড়ীগামী একটি ট্রাক (ফরিদপুর ট  ১১-০৩০১) কল্যাণপুর পৌঁছালে রাজবাড়ী থেকে ছেড়ে আসা গোয়ালন্দগামী মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রের চালক সুজন এব🅰ং দুই যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

আহলাদীপুর হাইওয়ে থানার (ওসি) দেলোয়ার হোসেন বলেন, “দুর্ঘটনায় সংবাদ পাওয়ার পর আমাদের টিম ঘটনাস্থলে পৌঁছায়। স্থানীয়দের সহায়তায় পুলিশ আহতদের উদ্ধার করে ফরিদপুর হাসপাতাಌলে পাঠান। সর্বশেষ তথ্য অনুয়ায়ী স🌃ুজন নামে মাহেন্দ্রের চালক এবং অন্য দুই যাত্রী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।”

দেলোয়ার হোসেন আরও বলেন, “ঘটনার🦩 পরপরই ট্রাক চালক ও সহযোগী পালিয়ে যায়। ট্রাকটিকে আটক করে আলহাদীপুর হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে।”

Link copied!