• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ট্রাক-অটোরিকশা-প্রাইভেট কারের সংঘর্ষে নিহত ৬


রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশিত: জুন ১, ২০২২, ১০:৩৯ এএম
ট্রাক-অটোরিকশা-প্রাইভেট কারের সংঘর্ষে নিহত ৬

রাজবাড়ীতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে এক🌼ই পরিবারের ৫ জনসহ ৬ জন নিহত হয়েছেন। নিহতরা সবাই অটোরিকশার যাত্রী। তারা পাংশা থেকে রাজবাড়🍌ী যাচ্ছিলেন।

বুধ💞বার (১ জুন) সকাল ৯টার দিকে ঢাকা-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী চাঁদপুর রেল ক্রসিং এলাকায় এই ঘটনা ঘটে।

বিষয়টি ☂নিশ্😼চিত করেছেন পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী নিশ্চিত করেন।

নিহতরা হলেন অটোরিকশার চালক পুঁইজোর গ্রামের বসিরউদ🐲্দিন মিয়ার ছেলে নাসির (৩২), একই গ্রামের মোতালেব মণ্ডলের মেয়ে মরিয়ম (৪০), মোতালেব মণ্ডলের স্ত্রী মসিরন বিবি (৬০), মোতালেব মণ্ডলের নাতি ইউসুফ আলী (৫) ও নয়ন (৮) এবং নাতনি শিলা (২৫)।

রাজবাড়ী সদর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. সরাজ মিয়া জানান, ঘটনাস্থলে গিয়ে তিনটি মৃতদেহ উদ্ধার করা হয়। গুরুতর আহত অবস্থায় চারজনকে কালুখালী স্বাস্থ্য কম্পেলেক্সে পাঠালে সেখানে আরও ৩ জনের মৃত্🌟যু হয়।

প্রত্যক্ষদর্শী আব্দুল হাই বলেন, “সকাল ৯টার দিকে আমি একটা বিকট শব্দ শুনতে পেয়ে রাস্তায় গিয়ে দেখি একটি 🧸একটি ট্রাক এবং অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর ༺পরই রাজবাড়ীগামী একটি প্রাইভেট কারের সঙ্গে ওই ট্রাকের সংঘর্ষ হয়।”

পাংশা হাই🐭ওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী বলেন, “আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। মৃত ৩ জনের লাশ হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। হাসপাতালে বাকি ৩ জনের মরদেহ রয়েছে।”

Link copied!