• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চলন্ত বাস থেকে স্বামীকে ফেলে নারীকে সংঘবদ্ধ ধর্ষণ


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৭, ২০২২, ০৯:২৮ এএম
চলন্ত বাস থেকে স্বামীকে ফেলে নারীকে সংঘবদ্ধ ধর্ষণ

গাজীপুরের শ্রীপুরে চলন্ত বাস থেকে স্বামীকে ফেলে দিয়ে এক নারীকে (২১) দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠ𝓡েছে।

শনিবার (৬ আগস্ট) ভোরে উপজেলার গ🅷ড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

শনিবার দিনভর পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত অভিযোগে তাকওয়া পরিবহনের পাঁচ কর্♑মীকে গ্রেপ্তার ও বাসটি জব্দ করেছে পুলিশ। সেই সঙ্গে ভুক্তভোগীদের ল♏ুণ্ঠিত ১০ হাজার টাকা, দুটি ব্যাগ ও বিভিন্ন মালামাল মালামাল উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, নওগাঁ থেকে বাসে আসা ওই দম্পতি শনিবার ভোরে গাজীপুর নগরের ভোগড়া বাইপাস এলাকায় নামেন। সেখান থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলাচলকারী তাকওয়া পরিবহনের একটি মিনিবাসে করে শ্রীপুরের মাওনার দিকে যাত্রা করেন। বাসে আরও কয়েকজন যাত্রী ছিলেন। বাসটি গাজীপুরের চান্দনা চৌরাস্তায় এসে পৌঁছালে তাকওয়া পরিবহনের আরও তিনজন কর্মী বাসটিতে ওঠেন। বাসটিতে আগে দুজন কর্মী ছিলেন। মহাসড়কের হোতাপাড়া পর্যন্ত আসতে আসতে অন্য যাত্রীরা বাস থেকে নেমে যান। হোতাপাড়া অতিক্রমের পর বাস ꦛথেকে ওই নারীর স্বামীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হ꧑য়। এরপর ওই পাঁচজন বাসের ভেতর ওই নারীকে ধর্ষণ করেন।

এ ঘটনায় ওই না☂রীর স্বামী গতকাল সকালে শ্রীপুর থানায় মামলা করেন।

গাজীপুরের পুলিশ সুপার এস এম শফিউল্লাহ জানান, পুলিশের একাধিক দল একযোগে অভিযান শুরু💯 করে। দিনের মধ্যে পাঁচজন আসামিকেই গ্রেপ্তার এবং মালামাল উদ্ধার করা হয়েছে। যে বাসটিতে ঘটনা ঘটেছে, সেই বাসটিও জব্দ করা হওয়েছে।

Link copied!