• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কালিন্দি নদী থেকে গরুসহ আটক ১২


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: মে ৩১, ২০২২, ০৫:২০ পিএম
কালিন্দি নদী থেকে গরুসহ আটক ১২

বাংলাদেশ💞-ভারতের সীমান্তবর্তী সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ  কালিন্দি নদী থেকে পৃথক অভিযানে চার ভারতীয় গরু ও দুই নৌকাসহ ১২ জনকে আটক করেছে রিভারাইন বিজিব🍃ির সদস্যরা।

সোমবার (৩০ মে) সন্ধ্যা ও মঙ্গলবার (৩১ মে) ভোরে শ্যামনগরের কালিন্দি নদ𓂃ী দিয়ে অবৈধভাবে সীমান্ত পথে পারাপারের সময় তাদের আটক করা হয়।

আটকরা হলেন- শ্যামনগর উপজেলার সাহেবখালী গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে তানভীর হোসেন (২৪), বটিয়াঘাটা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের আজমত শেখের ছেলে আজিম শেখ (৩০), আজিমের স্ত্রী মোছা. হালিমা (২৫), কেসমতছড়া গ্রামের রাশিদা বেগম (৭০), কালিয়া উ♊পজেলার বাবুপুর গ্রামের মৃত খানজাহান সিকদারের স্ত্রী তুলি বেগম (৬০), ছেলে এনামুল সিকদার (১৯) ও আল আমিন সিকদার (৩০) এবং আ♕ল আমিনের স্ত্রী আছিয়া বেগম (২২)। এসময় তাদের সঙ্গে থাকা অপর চার শিশুকে মা-বাবার সঙ্গে আটক করা হয়।

বিজিবি সূত্র জানায়, সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কালিন্দি নদী থেকে অবৈধভাবে ভারতে যাওয়ার ⛦সময় চার শিশুসহ ১২ বাংলাদেশিকে আটক করা হয়। নায়েক সুবেদার কাওছার কাজীর নেতৃত্বে তাদের আটকের পর রাতেই শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়।

এদিকে, মঙ্গ💎লবার ভোররাত চারটার দিকে হাবিলদার এনামুল হকের নেতৃত্বে অপর অভিযানে ভারতীয় চারটি গরু ও একটি নৌক জব্দ করে কৈখালী রিভারাইন বিজিবির সদ্যসরা। এসময় চোরাচালানচক্রের সদস্যরা পালিয়ে যায়। মঙ্গলবার সকালে বসন্তপ🌟ুর কাস্টমসে সেগুলো জমা দেওয়া হয়।

এ দুই ঘটনায় শ্যামনগর থানায় বিজিবির পক্🀅ষ𒅌 থেকে দুটি পৃথক মামলা করা হয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, ব♏িজিবির মামলার পর আটক ১২ বাংলাদেশিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Link copied!