• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কালবৈশাখীর তাণ্ডবে প্রাণ গেল ৩ জনের


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২২, ০৬:২৯ পিএম
কালবৈশাখীর তাণ্ডবে প্রাণ গেল ৩ জনের

সিলেট বিভাগে প্রায় প্রতি রাতেই আঘাত হানছে কালবৈশাখী। মঙ্গলবার (২৬ এপ্রিল) রাতে সিলেট এবং সুনামগঞ্জের দিরাই ও জামালগঞ্জে কালবৈশাখ๊ী আঘাত হেনেছে। এতে মানুষের ঘরবাড়ির ব্যাপক ক্ষয়-ক্ষতি হওয়ার পাশাপাশি প্রাণহা𒐪নি ঘটেছে তিনজনের।

বুধবার (২৭ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর𓄧্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান।

জানা গেছে, মঙ্গলবার রাত ১টার দিকে সিলেট-সুনামগঞ্জ বাইপাস সড়কে কালবৈশাখীর তাণ্ডবে গাছচাপা পড়ে এক পথচারীর মৃত্যু হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের একটি দল লাশ উদ্ধার করে। তবে নিহতের পরিচয় পাওয়া যায়নি। ফায়ার সার্ভিস 🐼সিলেটের সিনিয়র স্টেশন অফিসার বেলাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

বেলাল হোসেন বলেন, “রাতে সিলেটের ওপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী। এতে সিলেট-সুনামগঞ্জ সড়কের সদর উপজেলার তেমুখী বাইপাস এলাকায় গাছ ভেঙে পড়ে। এতে সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি হলে গাছ সরাতে গিয়ে চাপাপড়া অবস্থায় এক ব্যক্তির লাশ উদ༒্ধার করা হয়। খবর পেয়ে জালালাবাদ থানার পুলিশ লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।”

ওসি নাজমুল জানান, “নিহতের পরিচ�♋�য় নিশ্চিত হওয়া যায়নি। মরদেহ ওসমানী হাসপাতাল মর্গে রাখা হয়েছে।”

এদিকে, দিরাই ও জামালগঞ্জে মঙ্গলবার রাতে কালবৈশাখীতে দুইজনের মৃত্যু ও একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতরা হলেন দিরাইয়ের উর্ধ্বনপু𒅌র গ্রামের আব্দুল ওয়াহাব ও জামালগঞ্জের সন্তোষপুর গ্রামের এক বৃদ্ধা। বৃদ্ধার পরিচয় পাওয়া যায়নি।

এদিকে, কালবৈশাখীতে সিলেটের অনেক জায়গায় বিপর্যস্ত হয়ে পড়েছে বিদ্যুৎ ব্যবস্থা। কোথাও বিদ্যুতের খুঁটি পড়েছে, কোথাও তার ছিঁড়ে গেছে, আবার কোথাও তারের ওপর পড়েছে গাছ। বিদ্যুৎ ব্যবস্থা স্বাভাবিক করতে রাত থেকেই 🃏সংশ্লিষ্টরা কাজ শ🔯ুরু করেন।

 

Link copied!