• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জুন ২১, ২০২২, ০৮:০৮ এএম
কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নোয়াখালীর কোম্পানীগঞ্জে রওশন আরা আক্তার মিতু (১৯) নামের এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মিতু উপজেলার বসুরহাট পৌরসভার ৭ নম্বর ওয়ার🦄্ডের আব্দুল হালিমের মেয়ে।  

সোমবার (২০ জুন) দিবাগত রাত ১টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার হাজী ছেলামত উল্যার বাড়ি থেকে ওই কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ । তবে তাৎক্ষণিক নিহতের পরিবার ও পুলিশ আত্মহত্যার 🍎নির্দিষ্ট কোনো কারণ জানাতে পারেনি।

স্থানীয়রা জানান, মিতু উপজেলার জৈতুন নাহার কাদের মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দেয়। নানার বাড়িতে থেকে লেখাপড়া করত সে। তার মেজ মামা নাছের তার লেখাপড়ার খরচ বহন 𝕴করত। সোমবার রাত সাড়ে ১০টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে নিজ শয়নকক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মিতু। পরে তার ঝুলন্ত লাশ দেখে পরিবারের সদস্যদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে।  

কোম্পানীগঞ্জ থানার উ🗹পপরিদর্শক (এসআই) মজিবুর রহমান জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় মিতুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। মঙ্গলবার (২১ জুন) সকালে লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। বাকিটা তদন্তে বেরিয়ে আসবে।

মরদেহের সুরতহাল রিপোর্ট 🐲তৈরি করে এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে বলেও জানান মজিবুর রহমান।

Link copied!