• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আসামির ছুরিকাঘাতে এসআই আহত


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১০, ২০২২, ০৫:২০ পিএম
আসামির ছুরিকাঘাতে এসআই আহত

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় সুমন মিয়া (৪০) নামে এক আসামিকে ধরতে গিয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মা꧑মুন ইসলাম (৪৪) ছুরিকাঘাতে আহত হয়☂েছেন।

বুধবার (ܫ১০ আগস্ট) দুপুরে সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর এ তথ্য নিশ্চিত করেছেন।

সুমন হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।ꦏ মামুন বোয়ালমারী থানায় এসআই পদে কর্🀅মরত আছেন।

জানা যায়, ফরিদপুরের নগরকান্দা থানায় একটি হত্যা মামলা ও গোপালগঞ্জের কাশিয়ানী থানায় অন্য একটি💫 মামল��ায় সুমনের বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে।

তিন⛄ি দীর্ঘদিন পলাতক থা🐠কার পর মঙ্গলবার (৯ আগস্ট) রাত সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার পানি উন্নয়ন বোর্ডের অফিস এলাকায় এসআই মামুন ইসলাম তাকে ধরতে যান।

এসময় আসামি ও পুলিশের মধ্যে ধস❀্তাধস্তি হয়। ধস্তাধস্তির সময় আসামির ছুরিকাঘাতে ম𝓀ামুন আহত হন। এ সময় আসামিও আহত হন। খবর পেয়ে আরও পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এসআই মামুন বলেন, “যখন আসামিকে ধরতে গেছি তখন আসামি আমাকে ছুরিকাঘাত🐻 করে। আমার মুখে একটা আঘাত ꧂লাগে। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মামলা করব।”

সহকারী পুলিশ সুপার সুমন কর বলেন, “পলাতক আসামি সুমনকে ধরতে গিয়ে ধস্তাধস্তির সময় আসামির ছুরিকাঘাতে মামুন আহত হন। এ ছাড়া আসামিও আহত হয়েছেন। তাদের দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামি সুস্থ হলে আদালতে পাঠানো হবে।”
 

Link copied!