• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: জুন ২, ২০২২, ০৮:১১ পিএম
অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার

পাবনার আটঘরিয়া উপজেলার পুস্তিগাছা বা🥀জার থেকে ডাকাতির প্রস্তুতিকালে বৃহস্পতিবার ভোরে  ডিবি পুলিশ ৬ ডাকাতকে গ্রেপ্তার করেছে।꧋ এ সময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, রাজবাড়ীর পাংশা থানার চরদর্লবদিয়া গ্রামের লিয়াকত সরদার𝕴ের ছেলে রুহুল আমিন (৩৬), একই এলাকার ওহাব সরদারের ছেলে আরিফ সরদার (২৪), আবুল সরদারের ছেলে ফজলু স𝐆রদার (২৩), আদু সরদারের ছেলে লিয়াকত সরদার (৫৭), পাবনার আমিনপুর থানার কোমরপুর গ্রামের পঠল ওরফে কোসেদের ছেলে সালাম মিয়া (৪২), ঢালারচরের জহির মন্ডলের ছেলে নিলু মন্ডল (৪৪)।

পুলিশ জানায়, গোপন সংবাদে জানতে পারে একদল সশস্ত্র ডাকাত দল জেলার আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের পুস্তিগাছা বাজারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ 𒐪খবরের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি অভিযান দল সেখানে অভিযান চালায়। এ সময় উপরোক্ত ৬ জনকে গ্রে♑প্তার করে।

পুলিশ আরও জানায়, ডাকাতির কাজে ব্যবহারের উদ্দেশ✨্যে তাদের কাছে থাকা ওয়ান স্যুটারগান ও ৩ রাউন্ড গুলি, হাসুয়া, চাপাতি, ধারালো ছোড়া, হ্যাকসা ব্লেড, নাইলনের দ♋ড়ি ও মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একাধিক ডাকাতি ও অস্ত্র মামলা বিচারাধীন আছে। এ ঘটনায় 🔜আটঘরিয়া থানায় সংশ্লিষ্ট আইনে মামলার পর গ্রেপ্ꦓতারদের জেল হাজতে পাঠানো হয়েছে।

Link copied!