• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মহানবীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় যুবক গ্রেপ্তার


ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২, ০৩:২৬ পিএম
মহানবীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় যুবক গ্রেপ্তার

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কুরুচিপূর্ণ মন্তব্য করায় হাসান মেহেদী নামে এক যুবকে গ্রেপ্তার করেছে🦩 পুলিশ।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে ঢাকা 🐬থেকে তাকে গ্রেপ্তার করে জেলা পুলিশের সাইবারও ক্রাইম ইনভেস্টিগেশন সেল।

মেহেদি হাসান হরিণাকুন্ডু উপজেলার নারায়ণকান্দি গ্র🏅ামের মৃত ইউসুফ মন্ডলের ছেলে।

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আশিকুর রহমান জানায়, শনিবার হরিণাকুন্ডু উপজেলার সাইদুর রহমান তার ফেসবুক আইডিতে চাচাতো ভাই-বোন বিয়ের বিষয়ে একটি পোস্ট দেন। সেখানে হাসান মেহেদি নামের এক ব্যক্তি মহানবী (সা.) সম্পর্কে কটুক্তি করে কমেন্টস করেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। ওইদিনই হরিণাকুন্ডু উপজেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা তৈ✅য়বুর রহমান থানায় একটি মামলা করেন।

মামলার পর জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের সহযোগিতায় তাকে গ্রেপ্তার করে। স্বেচ্ছায় এ মন্তব্য করা হয়েছে বꦓলে প্রাথমিকভাবে স্বীকꦬার করেছেন তিনি।

এ ঘটনায় শনিবার বিকালে হরিণাকুন্ডু শহরের দোয়েল চত্বরে তৌহিদী জনতার ব্যানারে প্রতিবাদ কর্মসুচির ডাক দিলে হরিণাকুন্ডু সার্কেলের সহকারি পুলিশ সুপার অমিত কুমার বর্মণ উত্তেজিত জনতার সঙ্💖গে কথা বলে তাকে ৭২ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের আশ্বাস দেন। এতে উত্তেজিত জনতা ৩ দিনের জন্য কর্মসূচি🎃 স্থগিত করেন।

খোঁজ নিয়ে জানা যায়, হাসান মেহেদী ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করেন। তার ভাতিজা ২০১৩ সালে বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করলে কলেজ কর্তৃপক্ষ তার ছাত্রত্ব বাতিল করে। হাসান মেহেদী🦋সহ কಌিছু লোক হরিণাকুন্ডুতে আলাদা একটি ধর্ম পালন করে বলে স্থানীয়রা জানিয়েছেন। 

Link copied!