• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই ফাঁসলেন যুবক


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২, ০২:৫২ পিএম
প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই ফাঁসলেন যুবক

নোয়াখালীর কবিরহাট উপজেলায় পূর্ব 🎀শত্রুতার জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে গ𒀰িয়ে এক যুবক নিজেই জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে আটক হয়েছেন। 

আটক আবুল হায়া🦩ত ওরফে রনি (২৩) 🐎উপজেলার বাটইয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মাদলা গ্রামের আবুল খায়ের পিয়নের বাড়ির মৃত আবুল খায়েরের ছেলে।  

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ১২টা🐷র দিকে বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম।

মো. শহীদুল ইসলাম জানান, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের🍌 মাদলা গ্রাম থেকে একটি দেশীয় পাইপগান ও দুই রাউন্ড কার্তুজসহ তাকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মো. শহীদুল ইসলাম আরও জানান, বাটইয়া ইউনিয়নের মাদলা গ্রামের একই বাড়ির আব্দুর রহিমের সঙ্গে জায়গা-জমি সংক্রান্ত দীর্ঘদিনের বিরোধে ক্ষুব্ধ ছিলেন আসামি রনি। বিরোধের জেরে তাদের মধ্যে একাধিক মামলা মোকদ্দমা চলমান। একদিন আগে রনি কৌশলে রহিমের বসত ঘরে একটি পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ রেখে আসেন। পরে নিজেই জেলা গোয়েন্দা পুলিশকে খবর দেন। অভিযান চালানোর সময় বিষয়টি সন্দেহজনক মনে হলে রনিকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি 𓄧অস্ত্র রাখার বিষয় স্বীকার করায়🦋 তাকে আটক করা হয়।

এ ঘটনায় শনিবার সকালে অস্ত্র আইনে মামলা দিয়ে র🧜নিকে কবিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান জেলা পুলিশের শীর্ষ💞 এ কর্মকর্তা। 

Link copied!