• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নামাজ পড়ার শর্তে দুই আসামির মুক্তি


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২২, ১২:৪৭ পিএম
নামাজ পড়ার শর্তে দুই আসামির মুক্তি

চট্টগ্রামে গাঁজাসহ গ্রেপ্তার দুই আসামিকে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার শর্তে মুক্তি দিয়েছেন আদালত। একই সঙ্গে একটি এতিমখানায় বাংলা অনুবাদের দুটি কোরআন শরিফ দিতে💙 হবে তাদের।

সোমবার (২৯ আগস্ট) মামলার অভিযোগ গঠনের জন্য নির্ধারি📖ত দিন দুই আসামি দোষ স্বীকার করলে চট্টগ্রাম মহানগর হাকিম কাজী শরীফুল ইসলামের আদালত এ আদেশ দেয়।

💯মুক্তি পাওয়া দুজন হলেন মোহাম্মদ হোসেন (৪২) ও আব্দুর রহিম (৩০🍨)।

আদালতের বেঞ্চ সহকারী ওসমান গণি বিষয়টি নিশ্চিত করে জানান, চলতি বছরের ২২ মে চট্টগ্রাম বন্দর থানার পোর্ট কলোনি এলাকা থেকে এক কেজি গাঁজাসহ তাদের আটক করে পুলিশ। এ ঘটন𝔉ায় তাদের বিরুদ্ধে বন্দর থানায় একটি মাদক মামলা হয়। পরে ওই মামলায় আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। ২৯ জুন মামলাটির তদন্ত কর্মকর্তা বন্দর থানার উপপরিদর্শক (এসআই) ইয়াছিন আদালতে অভিযোগপত্র জমা দেন।

আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) মোহাম্মদ রায়হাদ চৌধুরী জানান, সাꦕধারণত এসব মামলায় এক বছরের জেল হয়। তবে তাদের বিরুদ্ধে আꦜগের কোনো মামলা না থাকায় তাদের সংশোধনের সুযোগ দিয়ে আদালতে তাদের এক বছর পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার ও দুটি এতিমখানায় দুজনকে বাংলা অনুবাদের দুটি কোরআন শরিফ দেওয়ার আদেশ দিয়ে প্রবেশনে মুক্তি দেন।

Link copied!